বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৯:৫০ অপরাহ্ন

শ্রীলংকা ৩৩৬ রানে অলআউট


বিএনএ,স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের প্রথম ইনিংসের করা ২৯০ রানের জবাবে ব্যাট করে শ্রীলংকা সবকটি উইকেট হারিয়ে ৩৩৬ রান সংগ্রহ করেছে। খেলাটি বৃহস্পতিবার শ্রীলংকার পাল্লেকেলে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে আগেরদিনে ব্যাটিংয়ে থাকা করুনারত্নে ১৯ রানে ও মালিন্দা পুষ্পকুমারা ১ রানে ব্যাট করতে নেমে ৪রান করে আউট হন মালিন্দা পুষ্পকুমারা। এরপর করুনারত্নে ধনঞ্জয় দে সিলভার সাথে তৃতীয় উইকেটে ৯০রানের জুটি গড়ে করুনারত্নে ৬৩রান নিয়ে রান আউট হন। কুসাল মেন্ডিস ১রান করে  স্টোকসের হাতে ক্যাচ হয় জ্যাক লিচের বলে ।দলীয় রান যখন ১৪৬ তখন ধনঞ্জয় দে সিলভা ৫৯রান করে আউট হয় আদিল রশিদের বলে। এরপর রোশেন সিলভা অ্যাঞ্জেলো ম্যাথুসের সাথে ১৯,নিরশান ডিকওয়েল্লের সাথে ৬৫,দিলরুয়ান পেরেরার সাথে ৪১ ও আকিলা দানঞ্জয়ের সাথে ৫৬ রানের জুটি গড়লে ইংল্যান্ডে ২৯০রানকে টপকে ৩৩৬ রান করে  ৪৬ রানে এগিয়ে থাকে । রোশেন সিলভা সর্বোচ্চ ৮৫ রান করে আউট হয় আদিল রশিদের বলে ।জ্যাক লিচ ও আদিল রশিদ ৩টি করে উইকেট নেন ।

দ্বিতীয় দিনের শেষ সেশনে মাত্র ১ ওভার ব্যাট শূন্য রান করে দ্বিতীয় দিন শেষ করে ইংল্যান্ড । ৪৬ রানে পিছিয়ে থেকে তৃতীয় দিন শুরু করবে ইংল্যান্ড ।

বিএনএ/দেলোয়ার হোসেন,এসজি নবী

 


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন