বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৯ অপরাহ্ন

দুই বধুর বিরোধ: ব্রিটেনের রাজপরিবারে অশান্তি!

বৃটেনের রাজপরিবারের দুই পুত্রবধূ কেট মিডলটন ও মেগান মার্কেলের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছেনা। তাদের ঝগড়ায় ভাঙন ধরছে রাজপরিবারে।

বিএনএ, বিশ্ব ডেস্ক: বৃটেনের রাজপরিবারের দুই পুত্রবধূ কেট মিডলটন ও মেগান মার্কেলের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছেনা। তাদের ঝগড়ায় ভাঙন ধরছে রাজপরিবারে।

বৃটেনের সংবাদমাধ্যমের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, রাজপরিবারের দুই বধূর বিবাদ শুরু হয় মেগান মার্কেলের বিয়ের আগে থেকেই। রাজপরিবারের বৌ হবার আগেই  পরিবারের মধ্যে প্রভাব খাটাতে শুরু করেছিলেন তিনি।

কেট মিডলটনের এক পরিচারিকাকে নিয়ে দুই রাজবধূর ঝগড়া শুরু হয়। ওই পরিচারিকার সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন মার্কেল। তাতে ক্ষুব্ধ হন কেট। এক পর্য়ায়ের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

পরে স্ত্রীর পক্ষে মুখ খোলেন প্রিন্স হ্যারি। আর কেটের পক্ষ নেন স্বামী উইলিয়াম। দুই বধূ থেকে ঝগড়া ছড়িয়ে পড়ে গোটা রাজপরিবারে। বর্তমানে বেশ তিক্ততা চলছে। ফলে আগামী বড়দিনের অনুষ্ঠান দুই ভাই একসেঙ্গ কাটাবেন না বলে জানায় পত্রিকাটি।

সম্পর্ক ভাল না থাকায় এবার বড়দিনে হ্যারি ও মেগান জুটি রাজপ্রাসাদে থাকছেন না। তারা রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে স্যান্ড্রিংহামে ছুটি কাটাবেন। আর কেট যাবেন বাপের বাড়ি বার্কশায়ারে।

আর করিম চৌধুরী,এসজিএন


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন