বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ১০:২০ অপরাহ্ন

সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে-ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

নিউজ বিএনএ ডটকম, ঢাকা : এবারের নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের বিকল্প নেই বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে স্বেচ্ছাসেবক লীগের নির্বাচনী বর্ধিত সভায় ওবায়দুল কাদের আরও বলেন, পরাজয় মানে ২০০১ এক সালের অন্ধকার।  সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। দলের স্বার্থে ত্যাগ স্বীকার করতে হবে। ক্ষমতায় আসলে সম্মান দেয়া হবে।  বিএনপির দুর্নীতি আর সন্ত্রাসের কারণে মানুষ আর তাদের  চায় না।বর্তমান সরকারের চলমান মেগা প্রজেক্টগুলো সম্পন্ন করতে, আওয়ামী লীগের আরেকবার ক্ষমতায় আসা দরকার ।

তিনি বলেন, বিএনপি তাদের মনোনয়নে বাণিজ্য করেছে।অনেকে মনোনয়ন না পেয়ে টাকার জন্য নেতাদের দ্বারে দ্বারে ঘুরছে। অনেক নেতা নাকি পালিয়েও গেছে। তারাতো কেন্দ্র পাহারা দেবে। তাই স্বেচ্ছাসেবক লীগকে সতর্ক থাকতে হবে।

ওবায়দুল কাদের বলেন, দল ও জোটের মনোনয়ন চূড়ান্ত হয়েছে। দু’একদিনের মধ্যে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেয়া হবে। মনোনয়ন নিয়ে শরিকদের সঙ্গে কোনো টানাপোড়েন নেই।নির্বাচনে মহাজোট থেকে প্রার্থী দেয়া হয়েছে, তারা বিপুল ভোটে জয়ী হবে। তবে আত্মতুষ্ট হওয়ার মতো পরিবেশ নেই বলে উল্লেখ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সম্পাদনায়: আর করিম চৌধুরী,এসজিএন


newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন