বুধবার, ২৭ মার্চ ২০১৯, ০৪:৫৬ পূর্বাহ্ন

শনিবার ভোরে দেশের উদ্দেশে রওনা দেবে টাইগাররা

নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়েরা

নিউজ বিএনএ ডটকম,স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডে মসজিদে সন্ত্রাসী হামলার পর বাতিল করা হয়েছে সফররত বাংলাদেশের সাথে তাদের তৃতীয় টেস্ট ম্যাচটি। বাংলাদেশ সময় আগামীকাল(শনিবার ১৬ মার্চ) ভোরেই দেশের উদ্দেশে রওনা দেবে টাইগাররা।বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

নিউজিল্যান্ড স্থানীয় সময় দুপুর দেড়টার দিকে ক্রাইস্টচার্চের মসজিদ আল নূরে সন্ত্রাসী হামলা হয়। এতে কমপক্ষে ৪১ জন নিহত হন।অপর একই সময়ে একটি মসজিদের ঘটনায় নিহত হন আটজন।মোট নিহতের সংখ্যা ৪৯। আহত হন অনেকে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

সেই মসজিদেই নামাজ পড়তে যাচ্ছিলেন তামিম-মিরাজরা। প্রবেশের মুহূর্তে স্থানীয় এক পথচারী তাদের মসজিদে ঢুকতে নিষেধ করেন। বলেন এখানে সন্ত্রাসী হামলা হয়েছে। এতে আতঙ্কিত হয়ে পড়েন খেলোয়াড়েরা।

পরে টিম বাসে করে হ্যাগলি ওভাল স্টেডিয়ামে অবস্থান নেন। বর্তমানে তারা হোটেলে অবস্থান করছেন। ভয়াবহ হামলার ঘটনা থেকে অল্পের জন্য প্রাণে বেঁচে যান নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়েরা। এই হামলার পর নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যেকার তৃতীয় ও শেষ টেস্ট বাতিল করা হয়েছে।

বিএনএ/এসজিএন



newssbna-ad
newssbna-ad
ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন