শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৫:০১ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

হায়দ্রাবাদকে হারিয়ে নাইট রাইডার্সের জয়

কলকাতা নাইট রাইডার্স জয় পেল

নিউজ বিএনএ ডটকম,স্পোর্টস ডেস্ক: এবারের আইপিএলের প্রথম খেলায় দু’বল বাকি থাকতে, ৬ উইকেটে কলকাতা নাইট রাইডার্স  সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছে।

রোববার(২৪মার্চ) কলকাতার ইডেন গার্ডেনে টস জিতে প্রতিপক্ষ দল সানরাইজার্স হায়দরাবাদকে ব্যাটিংয়ে পাঠায় কলকাতা নাইট রাইডার্স।

নিজেদের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ১৮২ রানের টার্গেট দেয় সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। নিজেদের প্রথম ম্যাচে প্রথমে ব্যাট করে ডেভিড ওয়ার্নারের অর্ধশতকের ওপর ভর করে তিন উইকেটে ১৮১ রান সংগ্রহ করে হায়দরাবাদ। জবাবে খেলতে নেমে কলকাতা নাইট রাইডার্স  ৪উইকেটে ১৮৩ রান সংগ্রহ করেছে ১৯.৪ওভার খেলে।

আন্তর্জাতিক ক্রিকেটে এক বছরের নিষেধাজ্ঞায় পড়ে একাদশ-তম আইপিএলে খেলা হয়নি অস্ট্রেলীয় ওপেনার ডেভিড ওয়ার্নারের। জনি বেরিষ্ট্রোর সঙ্গে ডেভিড ওয়ার্নার জুটি গড়ে উদ্বোধনী জুটিতে আনেন ১১৮ রান। ওয়ার্নার তুলে নেন আসরের প্রথম অর্ধশতক। ৫৩ বলে ৮৫ রানের ইনিংস খেলে ফেরেন সাজঘরে।

এরপর বেরিষ্ট্রোর ব্যাটে আসে ৩৫ বলে ৩৯ আর বিজয় শঙ্করের ব্যাটে ৪০ রান। নির্দিষ্ট ওভার শেষে ৩ উইকেটে ১৮১ রানের বড় সংগ্রহ পায় হায়দরাবাদ।

জবাবে ব্যাটিংয়ে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারেই সাকিব আল হাসানের কাছে খেই হারায় ক্রিস লিন। ১১ বলে ৭ রান করা লিনকে নিজের প্রথম ওভারে ফেরান সাকিব।

শেষ ওভারে জয়ের জন্য কলকাতার নাইট রাইডার্সের দরকার ছিল ১৩ রান। ব্যাটিংয়ে তখন ১৮ বলে ৪৮ করা অ্যান্ড্রো রাসেল। আর বোলিংয়ে সানরাইজার্স হায়দরাবাদের সাকিব। প্রথম বলটি রাসেল ব্যাট লাগাতে পারেননি।

তবে, আম্পায়ার ওয়াইডের সংকেত দেওয়ায় সাবিকের ভালো ডেলিভারিতেও একটি রান তুলে নেয় কলকাতা নাইট রাইডার্স। পরে বলে কোনো রকমে বল ব্যাটে লাগিয়ে প্রান্ত বদল করেন রাসেল। এতে সানরাইজার্স হায়দরাবাদ সমর্থকদের স্বস্তি ফিরলেও মুহূর্তে তা হতাশায় রূপ নেয়।

ব্যাটিংয়ে থাকা সাবমান গিল ছক্কা হাঁকিয়ে বসেন। ফলে সমীকরণ তখন ৪ বলে ৫ রান। পরের বলটি ডট। কিন্তু চতুর্থ বলটি আবারও গ্যালারিতে পাঠিয়ে কলকাতার জয় এনে দেন গিল। তবে হায়দরাবাদের ক্ষতির যা তা হয়েছে, সাবিক বোলিংয়ে আসার আগেই।

আইপিএল-২০১৯ সোমবার খেলবে :

রাজস্থান-পাঞ্জাব রাত ৮-৩০ মি.

বিএনএ/এসজিএন



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন