শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৫:০২ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

পৃথক অভিযানে তিন ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রামে তিন ছিনতাইকারী গ্রেফতার

নিউজ বিএনএ ডটকম,চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ  ১টি  পিস্তল, ২টি একনালা বন্দুক, ৪ রাউন্ড কার্তুজসহতিনজনকে ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। সোমবার রাতে ও মঙ্গলবার সকালে নগরীর বিভিন্ন স্থান হতে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, সোমবার(২৫মার্চ) সন্ধ্যায়  গোপন সংবাদের ভিত্তিতে খুলশী থানাধীন ষোলশহর, ২নং রেল গেইট, ক্যাফে কাবাব এন্ড বিরানী হাউসের সামনে সামনে অভিযান পরিচালনা করে ১টি পিস্তল ও ১টি মোটরসাইকেল সহ আসামী মোঃ নেজাম উদ্দিন(৪২), পিতা-হাজী মোঃ নুরুল হক, মাতা-হাসিনা বেগম, সাং-চিকনদন্ডী, নতুন পাড়া, মৌলভী আকমলের বাড়ী, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম’কে গ্রেফতার এবং রাত প্রায় ১২টা নাগাদ   খুলশী থানাধীন আমবাগ ক্যান্টিন গেইট সেগুন বাগান রোডস্থ লাল পাহাড় এলাকা হতে ১টি একনালা বন্দুক ও ০২ রাউন্ড কার্তুজ সহ মোঃ শওকত আলম (৩০), পিতা- মৃত সাবের আহাম্মদ, মাতা- সামসুন্নাহার, সাং- নোয়াপাড়া, আবছার ভিলা, মুকবুল ড্রাইভারের বাড়ী, থানা- পাহাড়তলী, জেলা-চট্টগ্রাম’কে গ্রেফতার করা হয়।

তাছাড়া মঙ্গলবার(২৬মার্চ) সকাল ৯টা নাগাদ কাজীর দেউড়ী মোড়স্থ সার্কিট হাউজের পূর্ব পার্শ্ব হতে  ১টি দেশীয় তৈরি ওয়ান সুটার গান ও ২ রাউন্ড গুলি সহ আসামী মোঃ রমজান হোসেন রুবেল @ দাইত্যা রুবেল(২৫) পিতা-মৃত সৈয়দ আলম @ সৈয়দ আহাম্মদ, মাতা-মরিয়ম বেগম সাং-ডেঙ্গাপাড়া (দয়াপাড়া), খালেকের বাপের বাড়ী, থানা-পটিয়া, জেলা-চট্টগ্রাম, বর্তমানে-নালাপাড়া, একতলা মসজিদের পাশে বাবুল সাহেবের ভাড়াটিয়া, থানা-সদরঘাট, জেলা-চট্টগ্রাম’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, তারা অবৈধ অস্ত্রধারী এবং দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম শহরে চুরি, ছিনতাই করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিএমপি’র বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বিএনএ/এসজিএন


ট্যাগ:

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন