শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৪:৩৭ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

বংশাল প্রাথমিক বিদ্যালয়ে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

বংশাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান

নিউজ বিএনএ ডটকম,হাটহাজারী: হাটহাজারীর ফরহাদাবাদে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার ২৬ মার্চ সকাল ১১টার দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের বংশাল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব মফিজুর রহমান,বীর মুক্তিযোদ্ধা মাহাবুল আলম,বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম প্রমুখ।

এস এম তৌহিদুল আলম এর সঞ্চালনায় এবং ফরহাদাবাদ বংশাল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জনাব আলহাজ্ব নাছির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জনাব দেলোয়ার হোসেন মিন্টু। স্বাগত বক্তব্য রাখেন মিসেস রোকসানা ছাপা।

সভাপতির বক্তব্যে জনাব আলহাজ্ব নাছির উদ্দীন বলেন, আমরা স্বাধীনতা অর্জন করেছি কিন্তু এই স্বাধীনতা’র মান আমরা অনেকাংশেই দিতে পারছি না, কারণ আমাদের বর্তমান প্রজন্ম এই স্বাধীনতা সম্পর্কে তেমন একটা অবগত নন। তিনি অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের বর্তমান শিক্ষার্থীদের স্বাধীনতা সম্পর্কে অবহিত করার পরামর্শ দেন এবং তাদের পাঠ্যবইয়ের পাশাপাশি এইসব গুরুত্বপূর্ণ দিবস সম্পর্কে জ্ঞান প্রদান করা কথাও বলেন।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ছাত্রনেতা মুহাম্মাদ আলমগীর হোসেন,আবুল মুনসুর,গিয়াস উদ্দীন,মাহাফুজুল ইসলাম,আবদুল মালেক বাপ্পু,নঈম উদ্দীন বাবলু সহ আরো অনেকেই। সর্বশেষ সংবর্ধিত সকল মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা স্মারক ও অত্র বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার  তুলে দিয়ে উক্ত সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

প্রতিনিধি: মো.আলা উদ্দিন,সম্পাদনায়:এসজিএন


ট্যাগ:

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন