শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৩:১৯ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

খুলশীর কনকর্ড মার্কেটে শুরু হয়েছে বৈশাখী মেলা

সাবিহা মুসা

চট্টগ্রাম নগরীর খুলশীর কনকর্ড মার্কেটে শুরু হয়েছে তিন দিনব্যাপী বৈশাখী মেলা। দোকান মালিক সমিতি, ব্যবসায়ী সমিতি এবং কালার্স অফ লাইফ ও ড্রিমার ওমেন্স-এর উদ্যোগে আয়োজিত বৈশাখী মেলার উদ্বোধন করা হয় শুক্রবার(১২ এপ্রিল) বিকেল চারটায়। এর উদ্বোধন করেন সংসদ সদস্য সাবিহা মুসা। এতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম।

ছবি-টুটুল

এছাড়া, উদ্বোধী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উসমত আরা, দোকান মালিক সমিতির সভাপতি রফিকুল ইসলামসহ কালার্স আফ লাইফের উপদেষ্টা রেজাউল করিম।

ছবি-টুটুল

মেলার উদ্বোধন করে সাবেক সংসদ সদস্য সাবিহা মুসা বলেন, নারীদের উন্নয়নে প্রদানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার গুরুত্বপুর্ণ ভূমিকা রাখছে। অতীতের কোন সরকারই নারদের জন্য তেমন কিছু করেনি বলেও জানান তিনি।

সাবিহা মুসা বলেন, বর্তমানে নারীরা ঘর থেকে বেরিয়ে এসছে। তারা এখন সুশিক্ষিত হয়ে চাকরি করছেন। কেউ ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছেন। এটা বর্তামন সরকারের বড় সফলতা। এরপর বৈশাখী মেলার স্টল ঘুরে দেখেন তিনি।

আর করিম চৌধুরী



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন