শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০২:৪৫ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

চট্টগ্রাম শহরে খেলার মাঠের অভাব রয়েছে:আফছারুল আমিন


নিউজ বিএনএ ডটকম,চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর শুলকবহর ওয়ার্ডের বন গবেষনাগার উচ্চ বিদ্যালয়ের পাঁচতলা ভবনে নির্মান কাজ পরিদর্শন করেছেন জাতীয় সংসদের শিক্ষা মন্ত্রানালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা: আফছারুল আমিন এমপি।

শুক্রবার(১২ এপ্রিল)বন গবেষনাগারে জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় শেষে বিদ্যালয়টি পরিদর্শনে যান তিনি।

সে সময় তিনি বলেন, প্রাথমিক বিদ্যালয় ভবনের জন্য স্থান নির্ধারণ, চারতলা ভবন নির্মাণে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি শহীদ মিনারটিকে সুন্দর করা হবে।বিশাল খেলার মাঠটির চার পাশে সাধারণ মানুষ যাতে চলাফেরা করতে পারেন সেজন্য ওয়ার্কওয়ে নির্মাণ করার প্রতিশ্রুতি দেন আফসারুল আমিন।

এলাকাবাসীর উদ্দেশ্যে আফসারুল আমিন বলেন, চট্রগ্রাম শহরে মধ্যে খেলার মাঠের অভাব রয়েছে। হাতেগোনা কয়েকটি মাঠ আছে তাও অযত্নে-অবহেলায় পড়ে আছে। আমার সংসদীয় এলাকার খেলার মাঠগুলোকে খেলার উপযোগী হিসেবে গড়ে তোলা হবে। পুরো মাঠ এলাকায় আলোকায়নের ব্যবস্থা করা হবে। যাতে করে আগামী প্রজন্ম খেলাধুলা বিমুখ না হয় আগ্রহ সৃষ্টি হয়। শিক্ষার পাশাপাশি খেলাধুলাও ব্যবস্থা গড়ে দিতে হবে।

বিদ্যালয় পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন, শুলকবহর ওয়ার্ড় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সওয়ার্দী, মহানগর যুবলীগের সাবেক সম্পাদক মন্ডলীর সদস্য জসিম উদ্দীন খন্দকার, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও মহানগর যুবলীগের সদস্য নুরুল আনোয়ার, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ওমরগনি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, মহানগর যুবলীগের সদস্য দিদাউর রহমান তুষার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাইমুল রিয়াদ, স্থানীয় আওয়ামী লীগ নেতা মুকুল আহমদ, আবু মুসা, আনোয়ার হোসেন, জাবেদ রশীদ সেলিম,  শুলকবহর যুবলীগ সভাপতি আবুল বশর, সহ-সভাপতি সাজ্জাদ হোসেন টিপু, ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন অপু, মোহাম্মদ জাহেদসহ স্থানীনীয় নেতৃবৃন্দ।

প্রতিবেদক: মুহাম্মদ মহরম হোসাইন/ সম্পাদনা-আর করিম চৌধুরী

 

 

 



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন