শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০২:৪৫ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

পহেলা বৈশাখের দিন নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে চট্টগ্রাম

পুলিশ

নিউজ বিএনএ ডটকম,চট্টগ্রাম: পহেলা বৈশাখের দিন নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে চট্টগ্রাম। পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে চারস্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে চট্টগ্রাম জেলা পুলিশ।

জেলার ১৬টি থানা এলাকায় আয়োজিত বৈশাখী অনুষ্ঠান ও মেলায় ৩ হাজার পুলিশ সদস্য মোতায়েন থাকবেন। অনুষ্ঠানস্থলে মোতায়েনকৃত অফিসার-ফোর্সের ডিউটি তদারকির জন্য উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নেতৃত্বে মোবাইল টিমও সার্বক্ষনিক মাঠে থাকবে।

বর্ষবরণের বৈশাখী মেলা ও আয়োজিত অন্যান্য অনুষ্ঠানস্থল  সিসি টিভির আওতায় থাকবে। বাংলা নববর্ষ উপলক্ষে জেলার সড়ক,মহসড়ক ও গুরুত্বপূর্ণ স্পটে ট্রাফিক ব্যবস্থাপনা জোরদার করা হয়েছে। ইতোমধ্যে বৈশাখী অনুষ্ঠান উপলক্ষে সড়ক-মহাসড়কের গুরুত্বপূর্ণ স্পটে চেকপোষ্ট স্থাপন করা হয়েছে। মেলা উপলক্ষে কন্ট্রোল রুম ও ওয়াচ টাওয়ার স্থাপন করা হয়েছে। সন্দেহভাজন স্থান সুইপিং ও স্ক্যানিং করা হচ্ছে।

এদিকে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলাকায় ফোর্স মোতায়েন করা হয়েছে এবং মেলার অধিক্ষেত্র সিসি টিভির আওতায় আনা হয়েছে।

এই বিষয়ে জেলা পুলিশের জনসংযোগ কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল নিউজ বিএনএ ডটকমকে বলেন, এবার বর্ষবরণ অনুষ্ঠানে জেলা পুলিশের পক্ষ থেকে ব্যপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বর্ষবরণে বৈশাখী মেলা ও আয়োজিত অন্যান্য অনুষ্ঠানে নানা শ্রেণী ও পেশার মানুষ যাতে শান্তিপূর্ণভাবে স্বত:ষ্ফূর্তভাবে অংশগ্রহণ করতে পারে এবং কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি যেন না হয় তার জন্য সার্বক্ষনিক নিরাপত্তার দায়িত্বে থাকবে পুলিশ। পুলিশের প্রত্যেক সদস্যসের তীক্ষ নজর দাড়িতে থাকবে অনুষ্ঠানস্থ।এছাড়া যে কোন ধরণের বিশৃঙ্খলা রুখে দিতে পুলিশ প্রস্তুত রয়েছে রয়েছে বলেও জানান তিনি।

প্রতিবেদক: মুহাম্মদ মহরম হোসাইন/সম্পাদানা-আর করিম চৌধুরী

 

 

 

 

 

 



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন