শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০২:৪৭ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

প্রিমিয়ার লিগ ফুটবলে মুক্তিযোদ্ধা-মোহামেডান ম্যাচ ড্র


গোপালগঞ্জ:বাংলাদেশ প্রিমিয়ার লীগের ফুটবলে গোপালগঞ্জ ভেন্যূতে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে মোহামেডান স্পোটিং ক্লাব। দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে মুক্তিযোদ্ধার বাল্ল ফামুসা ও অতিরিক্ত সময়ে মোহামেডানের কিংসলে গোল করেন।

শুক্রবার(১২ এপ্রিল) বিকাল সাড়ে তিনটায় গোপালগঞ্জ শেখ ফজুলুল হক মনি ষ্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। খেলার প্রথমার্ধে মুক্তিযোদ্ধা আক্রমনাত্মক খেলা শুরু করলেও অগোছালো খেলতে থাকে মোহামেডান।

খেলার ১৫ মিনিটে মোহামেডান গোল করার প্রথম সুযোগ সৃষ্টি করে। সতীর্থ ২৮ নম্বর জার্সিধারী নাইজেরিয়ান ডিফেন্ডার ওরিয়াকু’র হেড লক্ষ্যভ্রষ্ট হয়। খেলার ২০ মিনিটে মুক্তিযোদ্ধার জাপানী মিডফিল্ডার ৮৮ নম্বর জার্সিধারী কেটো ডিবক্সের মধ্যে বাল্ল ফামুসাকে বল দিলে তিনি গোল করতে ব্যর্থ হন। খেলার ৩৫ মিনিটে মোহামেডানের ১৩ নম্বর জার্সিধারী লাব্বির দূর্দান্ত শর্ট লক্ষভ্রষ্ট হয়। খেলার ৩৬ মিনিটে মুক্তিযোদ্ধার জাপানী মিডফিল্ডার ৮৮ নম্বর জার্সিধারী কেটো একক প্রচেষ্টায় বাম প্রান্ত থেকে বল নিয়ে ডি-বক্সের মধ্যে সতীর্থ বাল্ল ফামুসাকে বল দিলে তিনি আবারও গোল করতে ব্যর্থ হন। খেলার ৪৪ মিনিটে মোহামেডানের মিডফিল্ডার গাম্বিয়ার ৭ নম্বর জার্সিধারী ল্যান্ডিং এর দূর্দান্ত শর্ট ক্রস বার ঘেষে চলে যায়। খেলোয়াড়রা সহজ সুযোগ নষ্ট করায় গোল শূন্য নিয়ে বিরতিতে যায় দু’দল।

খেলার দ্বিতীয়ার্ধে গোলের জন্য আক্রমনাত্মক খেলা শুরু করে মুক্তিযোদ্ধা-মোহামেডান। কিন্তু সুযোগ নষ্টের কারণে খেলার ৬৬ মিনিট পর্যন্ত গোল খড়ায় থাকে দু’দল। খেলার ৬৭ মিনিটে মুক্তিযোদ্ধার ৮৮ নম্বর জার্সিধারী জাপানী খেলোয়াড় কেটোর পাস থেকে মেহামেডানের চার খেলোয়াড়কে কাটিয়ে প্লেসিং শটে গোল করে দর্শকদের আনন্দে ভাসান আইভোরিকোষ্টের ফরোয়ার্ড বাল্ল ফামুসা।

এরপর মোহামেডান গোল শোধের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে। কিন্তু সুযোগ নষ্ট করায় গোলের দেখা পাচ্ছিলনা। এরপর অতিরিক্ত সময়ের ডি-বক্সের মধ্যে মুক্তিযোদ্ধার মোহাম্মদ তারিকুল ইসলামের হাতে বল লাগলে পেলান্টি পায় মোহামেডান। পরে মোহামেডানের ২০ নম্বর জার্সিধারী খেলোয়াড় নাইজেরিয়া ফরোয়ার্ড কিংসলে সরাসরি গোল করে দলকে সমতায় ফেরান। সে সময় রেফারী  শেষ বাঁশি বাজালে ১-১ গালোর ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় দু’দলকে।

১১ ম্যাচে মুক্তিযোদ্ধার ৪ জয় ৩ ড্র ও ৪ পরাজয়্।তাদের পয়েন্ট ১৫। আর সমান সংখ্যক খেলায় মোহামাডান জয় পেয়েছে একটিতে।  ড্র করেছে ৩টিতে আর  পরাজিত হয়েছে সাতটি ম্যাচে।  ঝুলিতে রয়েছে ৬ পয়েন্ট।

আর করিম চৌধুরী


ট্যাগ:

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন