শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৩:০৪ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

বেঁচে গেলো কুকুরটি


বিএনএ, বিশ্ব ডেস্ক : হাঁপাচ্ছিল কুকুরটি। সমুদ্রের তীব্র স্রোতের সাথে লড়াই করতে করতে ক্রমশই নির্জিব হয়ে পড়ছিল প্রাণিটি। ভাগ্য ভাল ছিল  ভা্সতে ভাসতে থাইল্যান্ডের  তীর থেকে ২২০ মাইল দূরে  অফশোরে তেল খননকারী একটি রিগের প্ল্যাটফরম পেয়ে যায় সে।

অনেক কষ্টসৃষ্টে প্ল্যাটফর্মের পাইপের উপর উঠে পড়ে হাঁপাতে থাকে।  চিৎকার দেওয়ার ক্ষমতাও হারিয়ে ফেলেছিল কুকুরটি। রিগের ওপরে যারা কাজ করছিল তাদের নজরে পড়ে কুকুরটি।

সমুদ্র তখন অশান্ত। কুকুরটি খুটিঁর ওপরও দাঁড়াতে পারছিল না। স্রোত তার মাথার ওপর দিয়ে যাচ্ছিল। মাঝে মাঝে কুকুরটির মাথা নজরে আসে শ্রমিকদের। এক সময় জোয়ার কমে আসলে রশি দিয়ে বেঁধে অনেক কষ্টে সৃষ্টে কুকুরটিকে ওপরে তুলে আনা হয়।

তাকে যত্নআত্তি করে কিছু খেতে দিলে কুকুরটি প্রাণ ফিরে পায়। ধারনা করা হচ্ছে কোন মাছ ধরার ট্রলারের সাথী ছিল সে। কোন কারণে কুকুরটিকে পানিতে ফেলে দেয় তার মনিব। সেখান থেকে ধুঁকতে ধুঁকতে অবশেষে  কতিপয় মানব সন্তানের  কল্যাণে কুকুরটি বেঁচে যায়। উদ্ধারকারী দলের এক সদস্য ভিডিও ক্লিপটি সামাজিক মাধ্যমে ছেড়ে দিলে প্রশংসার বন্যায় ভেসে যায় উদ্ধারকারীরা।

সম্পাদনায় : আবির হাসান।

 

 



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন