শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৩:০৪ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

আইনের শাসনের অভাবে সহিংসতা বাড়ছে-রিজভী


ঢাকা: ফেনীর নুসরাতের ঘটনা পহেলা বৈশাখের উৎসবকে ম্লান করে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ। নুসরাত হত্যার সঙ্গে জড়িতদের বিচারও দাবি করেন তিনি।

রোববার(১৪ এপ্রিল)নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহিলা দলের মানববন্ধনে রুহুল কবির রিজভী আরও বলেন, নুসরাত হত্যায় সরকারি দলের লোকজন জড়িত। বর্তমান সরকারের অধীনে সাধারণ মানুষের নিরাপত্তা নেই।আইনের শাসন না থাকায় সারাদেশে নারী ও শিশুর প্রতি সহিংসতার ঘটনা বেড়েই চলেছে। দেশের মানুষ এমন একটি অবস্থায় বসবাস করছে, সেখানে কারও নিরাপত্তা নেই।

তিনি বলেন, সরকারের অপশাসনে দেশে মানুষের জীবনের নিরাপত্তা আজ ভুলন্ঠিত। নারী লাঞ্ছনা, ধর্ষণ, হত্যা, নির্যাতনের ঘটনা নিয়মিতই ঘটে চলছে। সরকার এমন পরিস্থিতি সৃষ্টি করেছে যে, কারো কোনো বাঁচার কোনো উপায় নেই। পুলিশ শুরুতেই ব্যবস্থা গ্রহণ করলে ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাতের এমন পরিণতি হতো না।

এই বিএনপি নেতা বলেন, পহেলা বৈশাখের শ্বাশত উৎসব, এটি এদেশের মানুষের ঐতিহ্য ও সংস্কৃতি। সংস্কৃতিতে যে সহাবস্থান সেটা হরণ করেছে সরকার। উসবের প্রাঙ্গনে শান্তি নেই, আছে শুধু ভয় আর আতঙ্ক। এছাড়া, খালেদা জিয়াকে কারাগারে রেখে উৎসব পালন সম্ভব নয় বলেও মন্তব্য করেন রুহুল কবির রিজভী।

আর করিম চৌধুরী/এস জি নবী

 

 


ট্যাগ:

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন