শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০২:৪৭ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

রাজধানীর মিরপুরে বহুতল ভবনের আগুন নিয়ন্ত্রণে

রাজধানীর মিরপুরে বহুতল ভবনে আগুন

মিরপুর ১৪ নম্বরের সিটি পার্কের ১০ তলা ভবনের চেরি নামক পোশাক কারখানার আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট টানা আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দেয় সেনাবাহিনী ও নৌবাহিনী।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার ফরিদ উদ্দিন রোববার(১৪ এপ্রিল) বিকেল ৫টা ৫মিনিটে সিটি পার্কের ১০ তলা ভবনের ৬ তলায় এ আগুনের সূত্রপাত হয়। সন্ধ্যা ৭টা ২৫মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।তবে আগুন নেভাতে গিয়ে রুহুল আমিন নামে একজন ফায়ারম্যান আহত হয়েছেন বলেও জানান তিনি।

কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) ফয়সাল রহমান গণমাধ্যমকে জানান, সিটি পার্ক সেন্টার নামের ভবনটিতে রেস্টুরেন্ট রয়েছে। ষষ্ঠ ও সপ্তম তলায় গার্মেন্টসের গোডাউন আছে। সেখানেই আগুন লাগে।তবে পহেলা বৈশাখের ছুটি থাকায় ভবনে কোনো মানুষ ছিল না আর সে কারণে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি বলে জানান তিনি।

স্থানীয়রা জানিয়েছেন,সিটি পার্ক ভবনের দোতলা ও তিনতলায় চাইনিজ রেস্টুরেন্ট ও কনভেনশন সেন্টার রয়েছে। ভবনে সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলরেরও কার্যালয় আছে। এছাড়া নিচতলায় মার্কেট হিসেবে বিভিন্ন সামগ্রীর দোকান রয়েছে। চতুর্থ তলা থেকে উপরের অংশে গার্মেন্টস কারখানা ও গার্মেন্টসের মালামাল রাখার গুদাম রয়েছে।

আর করিম চৌধুরী/এস জি নবী



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন