শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৪:৪৬ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

আবারও শুটিংয়ে ইরফান খান

ইরফান খান ও তার স্ত্রী

একবছর ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন বলিউড অভিনেতা ইরফান খান। বেশ কিছু দিন ধরে লন্ডনে চিকিৎসা নিয়েছেন তিনি। এরপর নিজ দেশে ফিরে শুটিং শুরু করেন ইরফান খান। ইতোমধ্যে ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং শুরু করেছেন তিনি। কয়েক দিন আগে শুটিং ফ্লোর থেকেই নিজের ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। কিন্তু সব কিছুর পরেও ইরফানের এই লড়াই খুব একটা সহজ ছিল না। মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন ইরফান।

তাঁর সঙ্গে লড়াইয়ে সঙ্গে ছিলেন পরিবারের সদস্যরাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই লড়াইয়ের দিনের জার্নি শেয়ার করেছেন ইরফানের স্ত্রী সুতপা শিকদার।তিনি লিখেছেন, ‘গত বছরটা ছিল আমাদের জীবনের দীর্ঘতম বছর। যন্ত্রণা এবং আশা নিয়ে এক সঙ্গে সময় কাটে না। আমরা সবে জীবনে ফিরেছি। কাজে ফিরেছি। আর সারা পৃথিবী থেকে বন্ধুরা, আত্মীয়রা প্রার্থনা, শুভ কামনা জানিয়েছেন। শক্তি দিয়েছেন। এটা অবিশ্বাস্য। এই প্রার্থনা আমাকে শক্তি দিয়েছে। এমন অনেকে রয়েছেন, যাঁদের নামও জানি না, কিন্তু ঈশ্বরের মতো কাজ করেছেন। আলাদা করে সকলকে হয়তো উত্তর দিতে পারছি না।

কিন্তু আপনারা আমাদের জীবনে যে কতটা, তা আমি জানি। তার এই চিঠি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভরে যায় শেয়ার আর লাইকে।

ইরফান খান অথবা আরও ছোট করে ইরফান নামে পরিচিত সাহাবজাদা ইরফান আলী খান হলেন, একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা। সাধারণভাবে তিনি বলিউডে অভিনয়ের মাধ্যমে বেশী পরিচিত। তিনি ব্রিটিশ ভারতীয়, হলিউড এবং তেলেগু ছবিতে কাজ করেছেন। তিনি ২০১২ সালের মার্কিন চলচ্চিত্র অ্যামেজিং স্পাইডার ম্যান অভিনয় করে ব্যাপক প্রশংসা অর্জন করেন।

আর করিম চৌধুরী/এসজিএন



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন