শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০২:৪৭ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

দরজা লক : আটকে পড়া শিশুকে উদ্ধার করল ফায়ার সার্ভিস


রাজধানীর উত্তরা এলাকার একটি বাসা থেকে ৪বছর বয়সী আয়ান খান নামের এক শিশুকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। রোববার (১৪ এপ্রিল) রাতে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন পেয়ে উত্তরার ১৪ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডের ৪৮নম্বরস্থ ৬ষ্ঠ তলা বিশিষ্ট বাড়ির তৃতীয় তলা থেকে ওই শিশুকে উদ্ধার করা হয়।

উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জানান, শিশু বাচ্চা আটকা পড়ার  সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, শিশুটি রুমের ভীতর কান্নাকাটি করছে। তারপর অত্যাধুনিক যন্ত্র ডোর ওপেনার ব্যবহার করে ১০ মিনিটের মধ্যে অক্ষত অবস্থায় উদ্ধার করে তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়।

 তিনি আরো জানান, তার বাবা ও মা অন্য রুমে টিভি দেখছিলেন। শিশুটি পাশের রুমের ভেতরে গিয়ে দরজা লক করে দেয়। প্রায় দেড়ঘন্টা চেষ্টা করেও প্রতিবেশীরা বাচ্চাটিকে উদ্ধার করতে পারিনি। তারপর ৯৯৯ কল দেন। ফোন পেয়ে উত্তরা ফায়ার সার্ভিসের একটি চৌকস টিম গিয়ে শিশুটিকে উদ্ধার করে। রুমের ভেতর বিদ্যুৎ থাকায় বড় ধরনের দুর্ঘটনা থেকে শিশুটি রক্ষা পেয়েছে।

বিএনএ/ এসকেকে/ হাসান মুন্না।



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন