শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৪:৩৬ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

ধষর্ণের শিকার কিশোরীর অবস্থা স্থিতিশীল

rape গণ ধর্ষন

নিউজ বিএনএ ডটকম, চট্টগ্রাম : কথিত বন্ধুদের দ্বারা গণধর্ষণের শিকার ১৫ বছর বয়সী সেই কিশোরীর অবস্থা স্থিতিশীল । সোমবার (১৫ এপ্রিল)চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতালের ৩৩ নং ওয়ার্ড সুত্রে এ তথ্য জানা গেছে।

মেয়েটির বরাত দিয়ে চমেক হাসপাতাল পুলিশ ফাড়িঁর নায়েক আমীর জানান, মেয়েটির কথিত প্রেমিক রিপন ও তার দুই বন্ধু পটিয়ার গ্রাম থেকে তাকে পহেলা বৈশাখের বর্ষবরণ অনুষ্ঠান দেখানোর নামে হোটেলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।এতে তার অবস্থা সংকটাপন্ন হলে প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চমেক হাসপাতালে নিয়ে আসা হয় । পারকি চরের আশেপাশে কোন স্থানে তাকে নিয়ে যাওয়া হয় বলে পুলিশের ধারণা ।

উল্লেখ্য, মেয়েটি নগরীর বায়েজিদ থানাধীন নাসিরাবাদ এলাকার একটি পোশাক কারখানায় চাকুরী করে।একইথানাধীন আরেফিন নগর এলাকায় ভাড়া বাসায় থাকতো ।পহেলা বৈশাখের ছুটি উপলক্ষে সে পটিয়ার গ্রামের বাড়িতে গিয়েছিল শনিবার রাতে। রোববার(১৪ এপ্রিল) সকালে  কথিত প্রেমিক রিপন নববর্ষের অনুষ্ঠান দেখতে যাবার  অনুরোধ করেছিল তাকে ।

অবস্থার আরো উন্নতি হলে ধর্ষণের শিকার কিশোরীকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে স্থানান্তর করা হবে বলে পুলিশ জানায়।ভুক্তভোগীর পরিবার অভিযোগ করেছে, ধর্ষণের শিকার হয়েছে মেয়ে এমন খবর পেয়ে শহর থেকে তাকে উদ্দার করে রোববার সন্ধ্যা ৭টা নাগাদ পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। পরে অতিরিক্ত রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় সেখান হতে মেয়েটিকে  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

বিএনএ/ওসমান গনী,এসজিএন

আগের খবর : পহেলা বৈশাখে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন