শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০২:৪৫ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

নুসরাতের পরিবারকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রধানমন্ত্রীর

নুসরাতের পরিবারকে সব ধরনের সহযোগিতার আশ্বাস

প্রধানমন্ত্রীর সাথে দেখা করেছেন অগ্নি সন্ত্রাসের শিকার হয়ে মৃত্যুবরণকারী ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির বাবা এ কে এম মুসা, মা শিরিনা আক্তার ও দুই ভাই।সোমবার(১৫ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে দেখা করেন তারা।

সময় শেখ হাসিনা নুসরাতের পরিবারকে সান্ত্বনা  দেন ও গভীর সমবেদনা জানান শেখ হাসিনা। তিনি বলেন, দুষ্কৃতিকারীরা কেউই আইনের হাত থেকে কোনভাবেই রেহাই পাবে না।তাদের(নুসরাতের) সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন। এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরীও এসময় উপস্থিত ছিলেন।

গত ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় যান নুসরাত জাহান রাফি। এরপর কৌশলে তাকে পাশের ভবনের ছাদে ডেকে নেয়া হয়। সেখানে বোরকা পড়া কয়েকজন তাঁকে অধ্যক্ষের বিরুদ্ধে করা মামলা তুলে নিতে চাপ দেয়। তিনি অস্বীকৃতি জানালে তাঁর গায়ে আগুন ধরিয়ে দেয়া হয়। এ ঘটনায় অধ্যক্ষ সিরাজ উদদৌলা, পৌর কাউন্সিলর মাকসুদ আলমসহ আটজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন রাফির বড় ভাই মাহমুদুল হাসান নোমান।১০ এপ্রিল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা যান অগ্নিদগ্ধ নুসরাত।

এরআগে গত ২৭ মার্চ নুসরাতকে মাদ্রাসার নিজ কক্ষে নিয়ে যৌন নিপীড়নের অভিযোগে অধ্যক্ষ সিরাজ উদদৌলাকে গ্রেপ্তার করে পুলিশ। সে ঘটনার পর থেকে সিরাজ উদদৌলা রিমাণ্ডে রয়েছেন।

আর করিম চৌধুরী/এস জি নবী

 

 



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন