শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৩:০৫ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

নুসরাত হত্যা: ওসির বিরুদ্ধে মামলা, আ’লীগ নেতা রিমাণ্ডে

নুসরাত হত্যা: ওসির বিরুদ্ধে মামলা, আ'লীগ নেতা রিমাণ্ডে

ফেনী:  নোয়াখালীর সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।সোমবার (১৫ এপ্রিল) দুপুরে সাইবার ট্রাইব্যুনালে  মামলাটি করেন আইনজীবী সায়েদুল হক সুমন।

আইনজীবীর অনুপস্থিতিতে থানায় ডেকে নুসরাতের জবানবন্দী গ্রহণ করে মোয়াজ্জেম হোসেন আইন অমান্য করেছেন বলে দাবি করেন আইনজীবি সায়েদুল। নুসরাতের জবানবন্দীর ভিডিও ধারণ করেও  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডিজিটাল নিরাপত্তা আইনের ২৬ ধারা লঙ্ঘন করেছেন বলেও জানান তিনি ।

এদিকে, নুসরাত হত্যা মামলার অন্যতম আসামি আওয়ামী লীগ নেতা ও সোনাগাজী পৌর কাউন্সিলর মাকছুদ আলমের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার বেলা ১২টার দিকে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরাফউদ্দিনের আদালতে তাকে ১০ দিন রিমান্ডের জন্য আবেদন মামলার তদন্ত কর্মকর্তা ফেনীর পিবিআই পরিদর্শক মো. শাহ আলম।পরে শুনানি শেষে মাকসুদ আলমের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এর আগে শুক্রবার বিকালে মাকসুদ আলমকে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম তানিয়া ইসলামের আদালতে হাজির করা হয়। গত বৃহস্পতিবার রাতে পিবিআইয়ের একটি দল অভিযান চালিয়ে রাজধানীর ফকিরাপুল এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

মাকসুদ সোনাগাজী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সোনাগাজী পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

অন্যদিকে, নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে মামলার অন্যতম আসামি নুর উদ্দিন ও শাহাদাত হোসেন। গতকাল রোববার(১৪ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে জ্যেষ্ঠ বিচারিক হাকিম জাকির হোসাইনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়া শুরু করে তারা। জবানবন্দি গ্রহণ শেষ হয় রাত সাড়ে ৯টায় তার ।

আর করিম চৌধুরী/এস জি নবী

 

 


ট্যাগ: , ,

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন