শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০২:৪৭ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির মামলায় বাফুফের কিরণের স্থায়ী জামিন


প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির মামলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য মাহফুজা আক্তার কিরণকে স্থায়ী জামিন দিয়েছে আদালত। সোমবার (১৫ এপ্রিল) এ আদেশ দেন ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী ।

এছাড়া মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় পরবর্তী বিচারের জন্য নথি সিএমএম বরাবর প্রেরণ করা হয়েছে। এদিকে কিরণের বিদেশে না যাওয়ার জন্য যে আবেদন করা হয়েছে তার আদেশ পরে দেয়া হবে বলে  জানিয়েছে আদালত।

গত ১২ মার্চ ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারীর আদালতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স মানহানির অভিযোগে মামলাটি দায়ের করেন। ওই দিন বাদীর জবানবন্দি গ্রহণ করে কিরনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন বিচারক। এরপর ১৬ মার্চ ধানমন্ডি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

১৯ মার্চ ১০ হাজার টাকা মুচলেকায়  ২ এপ্রিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী।ওইদিন  আদালতে উপস্থিত হননি কিরণ। তার আইনজীবী  জামিন বাড়াপনোর জন্য একটি আবেদন করেন। আর কিরণের জামিন বাতিল চেয়েও আবেদন করেন বাদীর আইনজীবী ব্যারিস্টার রেফায়েতুল করিম লেলিন। আবেদনগুলোর ওপর শুনানির জন্য  ১৫ এপ্রিল দিন ধার্য করে আদালত।

আর করিম চৌধুরী/এস জি নবী



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন