শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৪:৫৮ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

কিশোরী ধর্ষণ ও শারীরিক নির্যাতন : গ্রেফতার ৬


চট্টগ্রাম : নগরীতে এক পোশাক কর্মীর সাথে সম্পর্কে জড়ান সিএনজি অটোরিকশা চালক নিজাম উদ্দিন। নিজের পূর্বের বিয়ের কথা গোপন রেখে নগরীর চৌমুহনীতে একসাথে থাকাও শুরু করেন। বিষয়টি জানতে পেরে ওই সিএনজি চালকের বউ স্বজনদের সাথে করে নিয়ে ওই দুইজনকে ধরে আনেন। বাসায় নিয়ে মেয়েটিকে সবাই মিলে মারধর করে চুল কেটে দেয়, সিগারেটের ছ্যাকা দেওয়া হয়।

এ ঘটনায় ওই সিএনজি অটোরিকশা চালকসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ সদরঘাট থানা পুলিশ। পুলিশ হেফাজতে আছেন নির্যাতিত মেয়েটি।

গ্রেফতারকৃতরা হলেন, সিএনজিচালিত অটোরিকশা চালক মো. নিজাম উদ্দিন (৩০), তার স্ত্রী তানিয়া বেগম (২৭), পপি বেগম (৩০), সোনিয়া বেগম (২২), মো. লিটন (২৯) ও ফিরোজা বেগম (৬৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিজামের সাথে মেয়েটির পরিচয় যাওয়া আসার পথে। মা-বাবা ছাড়া মেয়েটি আশ্রয়ের জন্য নিজামকে বিয়ে করতে চেয়েছিল। নিজাম বিয়ের আশ্বাস দিয়ে আগ্রাবাদের চৌমুহনীতে একটি বাসা নিয়ে একসাথে থাকা শুরু করেন। ব্যাপারটি জানতে পারেন নিজামের স্ত্রী তানিয়া। গত ৭ এপ্রিল তানিয়া স্বজনদের সঙ্গে নিয়ে চৌমুহুনীর বাসা থেকে দুইজনকে ধরে নিয়ে পশ্চিম মাদারবাড়ি এক নম্বর গলির সোনিয়ার বাসায়। এসময় নির্যাতন চালানো হয় কিশোরী মেয়েটির ওপর। সবাই মিলে তার চুল কেটে দেয়, মেয়েটির মুখে ছ্যাকা দেওয়া হয়। এগুলো তারা মোবাইলে ভিডিও করে রাখে। মেয়েটিকে হুমকি দিয়ে ভয় দেখানো হয় যাতে কোন আইনের পথে না যায়।

আহত অবস্থায় ওই মেয়েটি চিকিৎসাধীন ছিল। পরে সদরঘাট থানায় এসে মামলা করে। মামলায় গ্রেফতার হ্য়ওয়া ৬ জনের মধ্যে নিজামের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ ও অন্যদের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনা হয়েছে

মামলা হলে সোমবার রাতে আগ্রাবাদ মিস্ত্রী পাড়ার গ্যারেজ থেকে গ্রেফতার করা হয় সিএনজি চালক নিজামকে। পশ্চিম মাদারবাড়ি ল্যাংটা ফকির মাজার গলির নিজামের বাসা থেকে তার স্ত্রী তানিয়া, পশ্চিম মাদারবাড়ি ১ নম্বর গলি থেকে সোনিয়া ও তার স্বামীকে যুগী চাঁদ মসজিদ এলাকা থেকে ফিরোজা বেগম ও এনায়েত বাজার এলাকা থেকে পপি বেগমকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় ভিডিও ধারণ করা দুইটি মোবাইল ফোন, কাঁচিসহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয় বলে জানান ওসি নেজাম উদ্দিন।

ওসি নেজাম আরও জানান, নিজাম ও ফিরোজা বেগম চট্টগ্রাম মহানগর হাকিম আবু সালেম মো. নোমানের আদালতে জবানবন্দি দিয়েছেন। নিজামের স্ত্রী তানিয়া, তার বোন সোনিয়া, তার স্বামী লিটন ও খালা পপি বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডে আনার আবেদন জানানো হয়েছে।

 

বিএনএ/ হাসান মুন্না।

 



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন