শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৫:০৫ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

পুলিশের মহানুভবতা


নগরীর বেসরকারি একটি হাসপাতালের বিল দিতে না পারায় একদিনের শিশুসহ বের করে দেওয়া হয় মেয়েটিকে (১৯)। প্রেমের বিয়ে, স্বামীও ধোকা দিয়ে আগেই পালিয়ে গেছে। হাসপাতাল থেকে বের করে দেওয়ার পর ওই নারীর স্থান হয় রাস্তায়। একদিনের বাচ্চাসহ ক্রিটিকাল অবস্থায় তখন সে।

রাস্তায় অসহায় অবস্থায় বাচ্চাসহ এভাবে পড়ে থাকতে দেখেন কয়েক ছাত্র। নাম পরিচয় জানতে চেয়েও খুব একটা লাভ হয়নি। ওরা তখন বাচ্চাসহ নারীকে পাহাড়তলী থানায় নিয়ে যান।

রোববার (১৪ এপ্রিল) রাত নয়টার ঘটনা। ডিউটিতে ছিলেন সাব ইনস্পেক্টর ধর্মেন্দু দাশ। তিনি বিষয়টি থানার ইনচার্জ (ওসি) মো. মাইনুর রহমানকে জানান। সাথে সাথেই ওই নারী ও তার বাচ্চার ব্যবস্থা নিতে বলেন মাইনুর রহমান। ওসির নির্দেশে বাচ্চাসহ ওই নারীকে মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তি করানো হয়। পাহাড়তলী থানার তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলে।

চিকিৎসার পর আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) মা ও শিশু হাসপাতাল থেকে ওই নারী ও শিশুকে রিলিজ দেওয়া হয়। এখন মা ও শিশু দুইজনই সুস্থ আছেন। তারা বর্তমানে পাহাড়তলী থানার হেফাজতে আছেন।

হাসপাতালে চিকিৎসার জন্য যে বিল এসেছে তা পুলিশের পক্ষ থেকে পরিশোধ করা হয়েছে।

পাহাড়তলী থানার এস আই ধর্মেন্দু দাশ জানান, ওই নারীর পিতার সাথে তারা যোগাযোগ করতে সক্ষম হয়েছেন। তার বাড়ী নোয়াখালীর সেনবাগে। মেয়েটির বাবা আসলে তার হাতে তুলে দেওয়া হবে।

পাহাড়তলী থানার ওসি মো. মাইনুর রহমান বলেন, আজ মা ও শিশু সুস্থ। তাদের মুখের হাসিটাই আমাদের অনেক বড় উপহার।

বিএনএ/ মো. হাসান মুন্না।



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন