শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৫:০৭ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

নুরসাত হত্যা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানায়-ফখরুল

মির্জা ফখরুল

ঢাকা: নুসরাত হত্যাকাণ্ড ও সুবর্ণচরে গণধর্ষণের ঘটনার নিন্দা জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ফেনীতে যেটি ঘটেছে সেটি মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানায়।

মঙ্গলবার(১৬ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশের বার্ষিক সাধারণ সভায় যোগ দিয়ে এসব কথা বলেন মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব প্যারোলে মুক্তি নেয়ার বিষয়ে খালেদা জিয়া কোনো সিদ্ধান্ত নেননি বলে জানান। তার বিদেশে চিকিৎসার নিতে যাওয়ার বিষয়ে যে সংবাদ প্রচার হয়েছে তা ভিত্তিহীন বলেও দাবি করেন তিনি।

সে সময় বিএনপি মহাসচিব আরও বলেন, শাসক গোষ্ঠীর ফরমায়েশে একটি শ্রেণি গণমাধ্যম নিয়ন্ত্রণ করছে। দেশে এমন একটি ভীতিকর পরিবেশ সৃষ্টি করা হয়েছে, যাতে করে অনেক জনপ্রিয় লোক টকশোতে আসছেন না। অনেককে আসতে দেয়া হচ্ছে না। সত্য কথাগুলো নিয়ে জনগণের কাছে যাওয়া কঠিন হয়ে যাচ্ছে। কারণ যারা গণমাধ্যমে কাজ করেন, ৩০ ডিসেম্বর নির্বাচনের পর তাদের অনেকের চাকরি চলে গেছে।সাংবাদিকদের একটি শ্রেণি ভালো আছে, তবে বেশিরভাগেরই চাকরি নেই।

খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন,ভূ-রাজনীতির পরিবর্তন হয়েছে, সেই পরিবর্তনকে সামনে রেখেই সবাইকে এগোতে হবে।

মির্জা ফখরুল বলেন,দেশে এখন কোন আইনের শাসন  নেই। বিচারহীনতার কারণেই দেশে সাম্প্রতিক সময়ে অন্যায় অত্যাচার বেড়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। এর বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ  আন্দোলন গড়ে তুলতে হবে।

আর করিম চৌধুরী/এসজিএন

 



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন