শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৪:৩৫ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ময়মনসিংহ সিটি নগরপিতা হচ্ছেন ইকরামুল হক টিটু


বিনা প্রতিদ্বন্দ্বিতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম নগরপিতা নির্বাচিত হচ্ছেন  আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হক টিটু।

মঙ্গলবার(১৬ এপ্রিল) এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী জাহাঙ্গীর আহমেদ । তিনি জানান, দলের সিদ্ধান্তেই মনোনয়ন প্রত্যাহার করা হয়েছে। পাশাপাশি  আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হককে সমর্থন দেন জাহাঙ্গীর।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে জানা যায়, ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী ছিলেন পাঁচজন। গত ১০ এপ্রিল মনোনয়ন যাচাই বাছাইয়ের তিনজনের মনোনয়ন বাতিল হয়।

মেয়র নির্বাচনে টিটুর একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন জাতীয় পার্টির (জাপা) জাহাঙ্গীর আহমেদ। মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দেন তিনি। এতে মেয়র পদে আর কোনও প্রার্থী থাকল না।

আগামী ৫ মে নবগঠিত ময়মনসিংহ সিটি করপোরেশনের ভোটগ্রণহ করা হবে। মেয়র পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলে কেবল কাউন্সিলর পদে ভোট নেয়া হবে।

আর করিম চৌধুরী



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন