শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৪:৪৯ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

জেনে রাখুন: ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশের কোন ১৫ জন খেলবেন

২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপ আসিসি

অবশেষে হলো অপেক্ষার অবসান।জানা গেল আসন্ন ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল(আইসিসি) বিশ্বকাপে বাংলাদেশের কোন ১৫ জন খেলবেন।  ঘোষণা করা হয়েছে ২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড : সদস্যরা হলেন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহি।

বাংলাদেশের প্রথম খেলা বিশ্বকাপে ২০১৯

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু মঙ্গলবার(১৬এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলনে এই বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছেন।এ সময় উপস্থিত ছিলেন নির্বাচক হাবিবুল বাশার সুমন, বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এবং বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

জেনে নিন: বিশ্বকাপ ক্রিকেট পূর্ণাঙ্গ সূচি

এবারের বিশ্বকাপ স্কোয়াডে সবচেয়ে বড় চমক ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্স করা পেসার আবু জায়েদ রাহী । মাশরাফি, মোস্তাফিজ, রুবেলের সঙ্গে চতুর্থ পেসার হিসেবে দলে নেয়া হয়েছে তাকে।

মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসিন রাব্বির নাম শোনা গেলেও শেষ পর্যন্ত তার ঠাঁই হয়েছে শুধুমাত্র আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজে। সম্ভাবনাময়ী স্পিনার নাঈম হাসানের নামও ছিল আলোচনার টেবিলে। রাব্বির সঙ্গে তাকেও যোগ করে নেয়া হয়েছে ত্রি-দেশীয় সিরিজের দলে।

ইনজুরির কবলে পড়ে দীর্ঘ সময় বাইরে থাকা তাসকিন আহমেদের শেষ পর্যন্ত বিশ্বকাপের দলে জায়গা হয় নি।জল্পনা-কল্পনা শেষে ব্যাটিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত দলে স্থান পেলেন।

বিএনএ/এসজিএন

 



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন