শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৪:৩৮ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

বিয়ের প্রলোভনে ধর্ষণ


চট্টগ্রাম: প্রথমে প্রেম ও পরে বিয়ের প্রলোভনে এক ষোড়শী পোশাক কর্মীকে একসপ্তাহ ঘরে আটকিয়ে  ধর্ষণ ও চুল কেটে দেয়ার অভিযোগে ডবলমুরিং থানা পুলিশ  ছয় জনকে গ্রেফতার করেছে । মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সিএনজিচালিত অটোরিকশা চালক মো. নিজাম উদ্দিন (৩০), তার স্ত্রী তানিয়া বেগম (২৭), পপি বেগম (৩০), সোনিয়া বেগম (২২), মো. লিটন (২৯) ও ফিরোজা বেগম (৬৫)।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন জানান, অটোরিকশা চালক মো. নিজাম গত প্রায় ১০ মাস ধরে ওই পোশাক কর্মীর সঙ্গে প্রেম করে। গত ১ এপ্রিল বিয়ে করবে বলে ওই মেয়েকে তার বাসা থেকে নিয়ে আগ্রাবাদ চৌমুহনী নাজিরপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় নিয়ে যায়।সেখানে এক সপ্তাহ ধরে রেখে তাকে  ধর্ষণ করে।

বিয়ের জন্য পোশাককর্মীটি চাপ দিলে গত ৭ এপ্রিল ওই বাসা থেকে মেয়েটিকে মাদারবাড়ি এলাকায় নিয়ে মারধর করে, তার চুল কেটে দেয়।ভুক্তভোগী পোশাক কর্মী গত সোমবার (১৫ এপ্রিল) রাতে ছয়জনের বিরুদ্ধে সদরঘাট থানায় মামলা দায়ের করে।

বিএনএ/এসজিএন



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন