শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৪:৩৭ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

রিজেন্ট এয়ার লাইন্সের যাত্রী সেবার নমুনা!

রিজেন্ট এয়ার লাইন্সের বিরুদ্ধে ক্যাপাসিটির অতিরিক্ত টিকিট বিক্রযের অভিযোগ

ঢাকা: রিজেন্ট এয়ার লাইন্সের বিরুদ্ধে ক্যাপাসিটির অতিরিক্ত টিকিট বিক্রয়ের অভিযোগ উঠেছে। এটি গোপন করতে কৌশলের আশ্রয় নিয়েছে রিজেন্ট এয়ার এর ঢাকা বিমান বন্দর ম্যানেজার ও কাউন্টারের কর্মকর্তারা। তারা ‘‘ফ্লাইট অনটাইম’’ এর কথা বলে ১৬জন যাত্রীকে লাইনে থাকা সত্বেও বোডিং পাশ দেয়নি। ফলে  মঙ্গলবার (১৬এপ্রিল) সকালের প্রথম ফ্লাইটে ঢাকা থেকে চট্টগ্রাম আসতে পারেনি এসব যাত্রী। অথচ নির্ধারিত সময়ের ৩৭ মিনিট বিলম্বে ছেড়ে যায় রিজেন্ট এয়ারের ওই ফ্লাইটটি। এ ঘটনাকে কেন্দ্র করে রিজেন্ট কাউন্টারের কর্মকর্তাদের সঙ্গে যাত্রীদের সঙ্গে হাতাহাতি হওয়ার উপক্রম হয়।

এম নুরুল হোসেন ও নুরুল ইসলাম বিজন নামে দুই যাত্রী অভিযোগ করেন, তারা কোম্পানির জরুরি কাজে চট্টগ্রাম যাবার জন্য তিনজন একই পিএনআর-এ টিকেট করেন। মঙ্গলবার ৭টার আগেই লাইনে দাঁড়ান। কিন্তু তিনজনের মধ্যে সামনের জনকে বোডিং পাশ দিলেও অন্যদের বেডিং পাশ না দিয়ে কাউন্টার বন্ধ করে দেয়। তাদের পিছনে ছিলেন আরো ১৪ জন। বিষয়টি বিমান বন্দরের দায়িত্বরত ম্যানেজার সাইমনকে জানালে তিনি কোন ব্যবস্থা না নিয়ে উল্টো যাত্রীদের সঙ্গে অশ্লীল আচরণ করেন।

যাত্রী নুরুল হোসেন ও নুরুল ইসলাম বিজন আরো জানান, অতিরিক্ত টিকেট বিক্রয় করেছেন। এটি ধামাচাপা দিতে রিজেন্টের কর্মকর্তারা এহেন প্রতারণা ও কৌশলের আশ্রয় নিয়েছেন। বিষয়টি উত্তরাস্থ রিজেন্টে এয়ার লাইনস এর অফিসে গিয়ে অভিযোগ করেন। সেখানেে এজিএম সাজ্জাদ তাদেরকে জানান, এ ঘটনার জন্য দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে বিএনএ’এর পক্ষ থেকে এজিএম সাজ্জাদ এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বিমান বন্দরের নিরাপত্তা বেষ্টনি  পেরিয়ে লাইনে দাড়াতেই যাত্রীদের বিলম্ব হয়। ফলে অনেক যাত্রীকে বোডিং পাশ দেওয়া সম্ভব হয় না। এটি ইচ্ছাকৃত নয়। নির্ধারিত সময়ের ৩৭ মিনিট বিলম্বে ফ্লাইটটি ছেড়ে যাওয়া এবং অতিরিক্ত টিকেট বিক্রির বিষয়টি আড়াল করতে এমনটি করা হয়েছে কীনা জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে অস্বীকার করেন।

বিএনএ/এসজিএন


ট্যাগ:

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন