শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৪:৫১ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

জাল নোটসহ চট্টগ্রাম ও কুমিল্লায় গ্রেফতার ৩


চট্টগ্রাম : নগরিতে অভিযান চালিয়ে  এক হাজার টাকার ১৩৫টি নোটসহ (১ লাখ ৩৫ হাজার) দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ । মঙ্গলবার(১৬ এপ্রিল) রাত ১১ টার দিকে ষ্টেশন রোড থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যে বুধবার (১৭ এপ্রিল) কুমিল্লা থেকে আরেকজনকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানা পুলিশ জানায়,  গ্রেফতারকৃতরা হলেন স্বপ্না বেগম তানিয়া (৩০) ও মো. শামীম (২১) । তাদের দেয়া তথ্যমতে বুধবার (১৭ এপ্রিল) ভোরে ফেরদৌসী বেগমকে (৫২) কুমিল্লার কোতোয়ালী এলাকা থেকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, চক্রটির শেকড় সারাদেশে বিস্তৃত। দীর্ঘদিন ধরে তারা জালনোট সরবরাহ ও বাজারজাতের কাজে জড়িত। স্বপ্না বেগম তানিয়ার বিরুদ্ধে এ সংক্রান্ত ৩টি এবং ফেরদৌসী বেগমের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে দেশের বিভিন্ন থানায়।

জিজ্ঞাসাবাদে স্বপ্না বেগম তানিয়া পুলিশকে জানান, নোটগুলো তিনি কুমিল্লার ফেরদৌসী বেগম থেকে কিনেছেন।সে তথ্যমতে, বুধবার ভোরে স্থানীয় পুলিশের সহযোগিতায় ফেরদৌসী বেগমকে  গ্রেফতার করে সিএমপির কোতোয়ালী থানা পুলিশ।

তিনজনের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-অ (ই) ধারায় কোতোয়ালী থানায় মামলা হয়েছে বলে জানিয়েছেন মোহাম্মদ মহসিন।

বিএনএ/ওসমান গনী/ হাসান মুন্না।



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন