শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৪:৩৮ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

ঝিনাইদহে দুপক্ষের সংঘর্ষে নিহত-এক

সংঘর্ষ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নিহত রতন মন্ডল (৪০) নামে একব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৬ জন। বুধবার(১৭ এপ্রিল) সকালে উপজেলার বসন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।প্রতিবেশির ঘরের চালে গাছের ডাল পড়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।

শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান গণমাধ্যমকে জানান,  মঙ্গলবার সন্ধ্যায় ঝড়ে বসন্তপুর গ্রামের সেকেন্দার আলীর গাছের ডাল প্রতিবেশী ওলিয়ার রহমানের ঘরের উপর পড়ে। আজ বুধবার সকালে সেকেন্দার আলী গাছের ডাল কাটতে গেলে উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। তারই এক পর্যায়ে উভয় পক্ষ দেশী অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সে সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রতন মন্ডল গুরুতর আহত হয়।

তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক । বর্তমানে সেখানে সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

আর করিম চৌধুরী/এস জি নবী



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন