শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৪:৩৭ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

নুসরাত হত্যা মামলা: সহপাঠী মনি ৫ দিনের রিমাণ্ডে

নুসরাতের হত্যামামলার আসামী মনি

ফেনী: নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা মামলায় গ্রেফতার সহপাঠী কামরুন নাহার মনিকে ৫ দিনের রিমাণ্ডে নেয়ার আদেশ দিয়েছে আদালত।বুধবার(১৭এপ্রিল) দুপুরে কড়া নিরাপত্তায় তাকে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

জিজ্ঞাসাবাদের জন্য মনিকে ১০ দিনের রিমাণ্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক সরাফ উদ্দিন আহমেদ।

নুসরাত হত্যাকাণ্ড: পাঁচদিনের রিমান্ডে মনি

নুসরাত কিলিং মিশনের ৫ জনের একজন কামরুন নাহার মনি। সোমবার রাতে ফেনী থেকে তাকে আটক করে পিবিআই। তদন্ত সংস্থাটি বলছে, মনিকে খুব বিশ্বাস করতো নুসরাত। তার কথাতেই সে ছাদে যায়।

এর আগে হত্যা মিশনে সরাসরি অংশ নেয়া আরেক নারী শিক্ষার্থী আরেক উম্মে সুলতানা পপিকে গ্রেফতারের কথা নিশ্চিত করা হয়। এই দুজনই- হল থেকে রাফিকে ছাদে ডেকে নিয়ে যায়।

নুসরাত হত্যা মামলায় মোহাম্মদ শরিফ নামে এক আসামিকে ঢাকার কামরাঙ্গীরচর থেকে আটক করা হয়েছে বলে পিবিআই এর একটি সূত্র নিশ্চিত করেছে। তবে ফেনীর পিবিআইয়ের কোনও কর্মকর্তা এ বিষেয়ে নির্দিষ্ট করে কিছু জানাতে পারেনি। শরিফসহ এ মামলায় এ পর্যন্ত ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আর করিম চৌধুরী/এসজিএন


ট্যাগ: ,

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন