শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ০৫:০৮ পূর্বাহ্ন

চট্টগ্রামের সর্ব বৃহৎ রেষ্টুরেন্ট আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায়:01716430580

ফৌজদারহাটে বিপুল অবৈধ সেগুনকাঠ উদ্ধার, আটক ৩

ফৌজদারহাটে ১০ লক্ষাধিক টাকার সেগুন কাঠ উদ্ধার, আটক ৩

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক যোগে পাচারের সময় সীতাকুন্ডের ফৌজদারহাট ফরেস্ট চেক স্টেশনে বিশেষ অভিযান চালিয়ে ১০ লক্ষাধিক টাকা মুল্যের অবৈধ সেগুনকাঠ উদ্ধার করা হয়েছে।এসময় ট্রাকসহ আটক করা হয়েছে ৩ কাঠ পাচারকারীকে। বুধবার(১৭ এপ্রিল) ভোরে চট্টগ্রাম উত্তর বন বিভাগীয় কর্মকর্তা বখতেয়ার নুর সিদ্দিকীর নির্দেশে ফৌজদার হাট ফরেস্ট চেক স্টেশন কর্মকর্তা আরিফুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণ কাঠ উদ্ধার করা হয়।

ফৌজদারহাট চেক স্টেশন কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, গোপন সূত্রে খবর পেয়ে ফৌজদারহাট চেক স্টেশন এলাকায় কঠোর অবস্থান নেয় স্টেশনের কর্মকর্তা-কর্মচারীরা। ভোরে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী একটি ট্রাক (নং ঢাকামেট্রো ট- ১৪-৬৩৭৭) চেক স্টেশন এলাকা অতিক্রম করার সময় এটিকে থামার সেঙ্কেত দিলে ট্রাকটি দ্রুত পালানোর চেষ্ঠা করে। এই সময় বনকর্মিরা ধাওয়া করে ট্রাকটি আটক করতে সক্ষম হয়। পরে ট্রাকে তল্লাসী চালিয়ে প্রায় ১০ লক্ষাধিক টাকা মুল্যের আনুমানিক ৫শ’ ঘনফুট অবৈধ সেগুন কাঠ উদ্ধার করা হয়। আটক করা হয় ৩ কাঠ পাচারকারীকে। কাঠ পাচারে ব্যবহৃত ট্রাকটিও বন বিভাগের হেফাজতে জব্দ করা হয়েছে। এ ব্যাপারে বিভাগীয় বন মামলা দায়েরের প্রস্তুতি চলছে।চট্টগ্রাম উত্তর বন বিভাগ, শহর রেঞ্জ কর্মকর্তা রেজাউল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএনএ/এসজিএন



newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন