সোমবার, ২৭ মে ২০১৯, ০৩:২৩ পূর্বাহ্ন

সদ্য সংবাদ:

বাসের ধাক্কায় ব্যাংক কর্মকর্তা নিহত

রোহিঙ্গা ডাকাত গুলিতে নিহত

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরিতে বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে আনোয়ারুল আজিম (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। বুধবার সকালে নগরির দেওয়ানহাট ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

নিহত আনোয়ারুল আজিম ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের খাতুনগঞ্জ শাখার অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডিন্ট (এভিপি) হিসেবে কর্মরত ছিলেন। দুর্ঘটনায় আহতরা হলেন, ওই ব্যাংকের এফএভিপি শহীদুল ইসলাম (৪৫) ও অটোরিকশা চালক জহির উদ্দিন (৪০)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার নিউজ বিএনএ ডটকমকে জানান, সকালে রামপুরা আবাসিক এলাকার বাসা থেকে খাতুনগঞ্জে কর্মস্থলে যাচ্ছিলেন আনোয়ারুল আজিম ও শহীদুল ইসলাম। এ সময় অটোটি দেওয়ানহাট ফ্লাইওভারে উঠলে একটি বাস তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে গিয়ে সামনে থাকা একটি ট্রাকের নিচে ঢুকে যায়। স্থানীয়রা অটোরিকশার তিন আরোহীকে উদ্ধার করে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে কর্মরত  চিকিৎসক আনোয়ারুল আজিমকে মৃত ঘোষণা করেন।

ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) শরীফ উদ্দিন জানান, দুর্ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

প্রতিবেদক:মো.মহরম হোসাইন/এসজিএন


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন