বুধবার, ২২ মে ২০১৯, ০৭:১০ অপরাহ্ন

সদ্য সংবাদ:

শুরু হচ্ছে মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ প্রতিযোগিতা

মিট দ্যা প্রেস অনুষ্ঠানে বক্তব্য রাখছেন হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ। ানার ও ডা. শাহাদাত হোসেন।

নিউজ বিএনএ ডটকম,চট্টগ্রাম: চট্টগ্রামে নারী ও পুরুষদের সৌন্দর্যচর্চার ব্র্যান্ড প্রতিষ্ঠান হাবিব তাজকিরাজের উদ্যোগে চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ-২০১৯ প্রতিযোগিতা। বেস্ট ব্রাইডাল লুক, বেস্ট গ্রুম লুকসহ ৫টি ক্যাটাগরিতে সারা দেশ থেকে নারী ও পুরুষ প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ পাবে বলে জানিয়েছেন আয়োজকরা।

মঙ্গলবার(১২ মার্চ) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর দুই নম্বর গেইটস্থ উইন্ড অব চেইঞ্জ রেস্টুরেন্টে এক মিট দ্যা প্রেস অনুষ্ঠানে আয়োজনের বিস্তারিত তুলে ধরেন হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ এবং ব্যবস্থাপনা পরিচালক কে সামি আহাম্মেদ।

সংবাদ সম্মেলনে জানানো হয় বিউটি ও লাইফস্টাইল সেলুন হিসেবে হাবিব তাজকিরাজের জনপ্রিয়তা সারাদেশেই। সারা বছরই এই প্রতিষ্ঠানটি নানা ধরনের সামাজিক এবং সৃজনশীল কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকে। এরই ধারাবাহিকতায় এবার বন্দরনগরী আমরা প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ- ২০১৯। গতানুগতিক সৌন্দর্য প্রতিযোগিতার ধারনাকে পাল্টে দিয়ে নতুন কিছু উপস্থাপনের জন্য এই প্রতিযোগিতার আয়োজন। সারা দেশের ১৮ থেকে ৩৫ বছর বয়সী নারী ও পুরুষরা ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ পাবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মোট ৫টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতা। এই ক্যাটাগরিসমূহ হলো মিস্টার হাবিব তাজকিরাজ-২০১৯, মিস হাবিব তাজকিরাজ-২০১৯, বেস্ট ব্রাইডাল লুক-২০১৯, বেস্ট গ্রুম লুক-২০১৯ এবং বেস্ট হেয়ার-২০১৯।

আগামী ২৭ এপ্রিল-২০১৯ চট্টগ্রামের কাজীর দেউরিস্থ ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে (আইসিসি) দিনব্যাপী এর মুল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। রেজিস্ট্রেশন শেষ হবে আগামী ২৫ মার্চ। এর পর রেজিস্ট্রেশনকৃতদের মধ্যে থেকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রাথমিক পর্যায়ের বিচারক খালেদ হোসেন সুজনসহ চট্টগ্রামের বিশিষ্ট ব্যাক্তিবর্গ প্রাথমিক বাছাই শেষে গ্রুমিং সেশনের জন্য প্রতিযোগি নির্বাচন করবেন।

১ এপ্রিল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত প্রতিযোগিদের গ্রুমিং করার পাশাপাশি বিভিন্ন ধাপে বিচার বিশ্লেষন করে ২৭ এপ্রিলের জন্য চুড়ান্ত প্রতিযোগি নির্বাচন করা হবে। ২৭ এপ্রিল মুল প্রতিযোগিতার জন্য নির্বাচিত প্রতিযোগিদের চুড়ান্তভাবে নির্বাচন করবেন ঢাকা থেকে আসা বিভিন্ন টেলিভিশন ও চলচিত্র মাধ্যমের তারকারা।

প্রতিযোগিতার বিজয়ীরা বিদেশ ভ্রমন, টেলিভিশন নাটক ও বিজ্ঞাপনে কাজ করার সুযোগসহ বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠানকর্তৃক ঘোষিত একাধিক পুরস্কার পাবেন। এছাড়া তারা পুরো ২০১৯ সালের জন্য ৫টি ক্যাটাগরিতে হাবিব তাজকিরাজে খেতাব অর্জন করবেন।

হাবিব তাজকিরাজের ব্যবস্থাপনা পরিচালক কে সামি আহাম্মেদ জানান, এবার প্রথম চট্টগ্রামে মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ ২০১৯ প্রতিযোগিতা অনুষ্ঠিত হলেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। প্রতিবছর জমকালো আয়োজনে এই প্রতিযোগিতার আয়োজন করবে হাবিব তাজকিরাজ।

মিট দ্যা প্রেস অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধূরী, দেশের জনপ্রিয় মডেল খালেদ হোসেন সুজন, ক্লাউড ওয়ানের সিইও কামরুল হাসান ফরহাদ, ইভেন্ট পার্টনার রেড কার্পেটের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা শান শাহেদ, স্ট্রাটেজিক পার্টনার জায়ান্ট কনসেপ্ট-এর এম জে রহমান জিল্লু প্রমুখ।

বিএনএ/এসজিএন


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন