বুধবার, ২২ মে ২০১৯, ০৭:০৫ অপরাহ্ন

সদ্য সংবাদ:

জয় পেয়েছে আজুশাহটেন,হ্যাপি টাচ্,টেন মাসকেটাস,টণের্ডো,এম,আর,জাফর স্মৃতি


নিউজ বিএনএ ডটকম,স্পোর্টস ডেস্ক : মরহুম হাজী শামছুদ্দিন স্মৃতি দিবারাত্রি শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের ১২ মার্চ রাতে ৬ টি খেলা সম্পন্ন হয়েছে। আজুশাহ্ স্মৃতি টেন বয়েজ বনাম জাফর খান পাড়া ওয়ারিয়স,টেন মাসকেটাস বনাম বর্ণমালা , হ্যাপি টাচ্ বনাম পাঠানটুলী তরুন গোষ্ঠী,চৌমুহনী থান্ডার বনাম এম,আর এন্টারপ্রাইজ এবং টিম টণের্ডো বনাম হাজী বাড়ি ফ্রেন্ডশীপ ক্লাব  এবং জাফর স্মৃতি সংসদ বনাম হ্যাপী টার্চের খেলাগুলো আগ্রাবাদ বাদামতলীর স্থানীয় মাঠে  অনুষ্ঠিত হয়েছে।

৬৪ রানের টার্গেটে নেমে জাফর খান পাড়া ওয়ারিয়স ৫ উইকেট হারিয়ে ৪৯ রান করতে সক্ষম হয় ফলে ১৩ রানের ব্যবধানে হারতে হয় আজুশাহ স্মৃতি টেন বয়েজ কাছে।জাফর খান পাড়া ওয়ারিয়সের পক্ষে ফয়সাল সর্বোচ্চ ২৩ রান করেছে।বল হাতে রতন একাই ৪টি উইকেট তুলে নেয় ।ম্যাচ সেরা রতন ।

এরআগে প্রথম খেলায় আজুশাহ স্মৃতি টেন বয়েজ টস হেরে ব্যাটিং করে নির্ধারিত ৮ওভারে ৫উইকেটে ৬৩ রান করেছে।আজুশাহ স্মৃতি টেন বয়েজের হয়ে রতন সর্বোচ্চ ২৩রান করেন ।জাফর খান পাড়া ওয়ারিয়সের হয়ে মানিক,রাব্বি ও পাভের ১টি করে উইকেট নেন ।

৪৬রানের টার্গেটে খেলতে নেমে আজাদের ১৬ রানের অসাধারণ ব্যাটিংয়ে ৩ বল ৩উইকেট হাতে রেখে সহজে জয় তুলে নেয় টেন মাসকেটাস।বর্ণমালার হয়েইমরান ও হোসেন ১টি করে উইকেট নেন।ম্যাচ সেরা আজাদ ।

এরআগে দ্বিতীয় খেলায় বর্ণমালা টস জিতে ব্যাট করে নির্ধারিত ৮ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৪৫রান করেছে ।বর্ণমালার পক্ষে সর্বোচ্চ ১১রান করেছে সুজন।টেন মাসকেটাসের হয়ে জিদান ও আতিক ২টি করে উইকেট নেন ।

৫১রানের লক্ষ্যে খেলতে নেমে পাঠানটুলী তরুন গোষ্ঠী ৮ওভারে ৮উইকেট হারিয়ে ৪৪রান করতে সক্ষম হয় ফলে ৬রানের আক্ষেপ নিয়ে হারতে হয়েছে হ্যাপি টাচের কাছে।পাঠানটুলী তরুন গোষ্ঠীর হয়ে সর্বোচ্চ ১১রান করেছে সাজিব ।হ্যাপি টাচের হয়ে আসিফ ও রিয়াদ ২টি করে উইকেট নেন । ম্যাচ সেরা আসিফ ।

ম্যাচ সেরা আসিফ

এরআগে তৃতীয় খেলায় টস জিতে ব্যাট করে হ্যাপি টাচ্ নির্ধারিত ৮ওভারে ৭উইকেটে ৫০রান সংগ্রহ করেছে ।হ্যাপি টাচের হয়ে মইনুল সর্বোচ্চ১৬রান করে। বর হাতে সাকিব ও রিনভি ২করে উইকেট নেন।

৫৩রানের লক্ষ্যে খেলতে নেমে চৌমুহনী থান্ডার মাহফুজের ৩ ও মহিনের ২ উইকেটের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৭ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৬ রানে গুটিয়ে যায়।ফলে ২৬রানের হারতে হয় । জাসিন চৌমুহনী থান্ডারের হয়ে সর্বোচ্চ ৯ রান করেছে।ম্যাচ সেরার পুরষ্কার পান মাহফুজ ।

ম্যাচ সেরা মাহফুজ

এরআগে চতুর্থ খেলায় এম,আর এন্টারপ্রাইজ টস জিতে রবির২৩ রানের জড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ৮ওভারে সবকটি উইকেট হারিয়ে ৫৩রানের টার্গেট ছুড়ে দেয় চৌমুহনী থান্ডারকে ।চৌমুহনী থান্ডারের হয়ে রাজিব ২টি উইকেট পান ।

পন্হম খেলায় হাজী বাড়ি ফ্রেন্ডশীপ ক্লাব না আসায় টিম টর্ণেডোকে জয়ী ঘোষণা করা হয়েছে ।

৫৮রানের বিশাল টার্গেটে হ্যাপী টাচ্ খেলতে নেমে ৫ ওভারে ৪উইকেট হারিয়ে ৩৩রান করতে সক্ষম হয় ফলে ২৪রানের ব্যবধানে পরাজিত হয় ।হ্যাপী টাচের পক্ষে আসিফ সর্বোচ্চ ১৫রান করেন ।জাফর স্মৃতি সংসদের হয়ে সালমান ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছে ।

ম্যাচ সেরা সালমান

এরআগে শেষ খেলায় সময় সল্পতার কারনে ৮ওভার থেকে ৫ ওভারে করা হয় । টস জিতে জাফর স্মৃতি সংসদের জয়ের ৩০রানের ব্যাটিং তান্ডবে ৫ ওভারে ৭উইকেটে  ৫৭ রান সংগ্রহ করেছে ।হ্যাপী টাচের পক্ষে মইনুল ও আসিফ ২টি করে উইকেট নেন।

বিএনএ/এমএম


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন