বুধবার, ২২ মে ২০১৯, ০৭:০৬ অপরাহ্ন

সদ্য সংবাদ:

নারী ফুটবল কমিটির চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা


নিউজ বিএনএ ডটকম,ঢাকা: প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করার অভিযোগে দায়ের করা মামলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

বুধবার(১৩ মার্চ) এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী। সেইসঙ্গে  গ্রেফতারি সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ এপ্রিল দিন ধার্য করা হয়েছে। গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন বাদী পক্ষের আইনজীবী ব্যারিস্টার রেফায়েতুল করিম লেলিন।

কিরণের বিরুদ্ধে মঙ্গলবার (১২ মার্চ) আদালতে মামলাটি দায়ের করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ‘গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যলয়ে এক সাংবাদ সম্মেলনে ক্রীড়ামোদী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে হীন মানসিকতা নিয়ে প্রধানমন্ত্রী, বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ফুটবল সংগঠকদের মানহানি করার উদ্দেশ্যে মাহফুজা আক্তার কিরণ বক্তব্য দেন ।

কিরণ বলেন- পিএম হিসেবে সব খেলাই তার কাছে সমান। সেখানে কেন দু’চোখে দেখবে? মেয়েরা ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন। গিফট তো পরের কথা, অভিনন্দন তো দিতে পারে, মিডিয়াতে কি কোনো অভিনন্দন জানাইছে? বিএফএফের টাকা কেন প্রধানমন্ত্রীকে দিয়ে দেয়াব? বিসিবির অনেক স্বার্থ আছে। বিসিবি সরকারের অনেক ফ্যাসিলিটিজ নেয়। চুন থেকে পান খসলেই প্লট পেয়ে যায়, গাড়ি পেয়ে যায়। বিএফএফ সরকারের কাছ থেকে কোনো ফ্যাসিলিটিজ নেয় না।

কিরণের এমন বক্তব্য বেসরকারি টেলিভিশন, পত্রিকা ও আনলাইন পত্রিকা প্রকাশিত হয়। তার এমন বক্তব্যে বাদীর ৫০ কোটি টাকার মানহানি হয়েছে মর্মে আদালতে মামলাটি করা হয়।

চট্টগ্রামে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ :

প্রধানমন্ত্রী  শেখ হাসিনা’র নামে কটুক্তিকারী বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্মকর্তা মাহফুজা আক্তার কিরন এর শাস্তির দাবীতে ১৪ মার্চ বিকাল ৩টায় চট্টগ্রাম এম.এ.আজিজ ষ্টেডিয়াম চত্ত্বরে এক মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ আয়োজন করা হয়েছে। চট্টগ্রাম জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আলহাজ্জ্ব আ.জ.ম. নাছির উদ্দীন, মাননীয় মেয়র, চট্টগ্রাম সিটি কর্পোরেশন এবং সভাপতি, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ। উক্ত মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশে চট্টগ্রামের ক্রীড়া সংগঠক, খেলোয়াড়, কোচ, ক্রীড়া একাডেমী, সাংবাদিকসহ সর্বস্তরের জনগনকে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানানো হয়।

আর করিম চৌধুরী/এস জি নবী


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন