বুধবার, ২২ মে ২০১৯, ০৭:০৬ অপরাহ্ন

সদ্য সংবাদ:

মাদক নিয়ে নিজেকে নষ্ট করার কথা কোন ধর্ম বলে নি-স্বরাষ্ট্রমন্ত্রী

রাউজানে স্বরাষ্ট্রমন্ত্রী কামাল

নিউজ বিএনএ ডটকম,(রাউজান) চট্টগ্রাম: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন,রাউজানবাসী ভাগ্যবান। যে কালো তিলক ছিল তা ভেদ করে সুন্দর একটি অবস্থায় এনেছেন আপনাদের এমপি। একটি কালো অধ্যায় শেষ হয়েছে।সবাই মনে করে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বের বিকল্প কেউ নেই। গত সংসদ নির্বাচনে সেটারই প্রতিফলন ঘটেছে। শেখ হাসিনার নির্দেশনায় অগ্নি সন্ত্রাস, জঙ্গিবাদ নিয়ন্ত্রণে এনেছি। চৌকস নিরাপত্তা বাহিনী তৈরি করেছি। যারা যেকোন চ্যালেঞ্জ মোকাবেলায় সক্ষম।

মন্ত্রী বৃহস্পতিবার(১৪মার্চ) মধ্যাহেৃ রাউজানে এবিএম ফজলে কবির চৌধুরী মিলনায়তনে ‘জঙ্গী ও মাদক বিরোধী সমাবেশ’ এবং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপনার ছেলেটি, আপনার মেয়েটি, আপনার বোনটি, আপনার ভাইটি কি করে সেটা খেয়াল রাখলে মাদকমুক্ত করা সম্ভব। এমন কোন ধর্ম নেই যেখানে মাদক নিয়ে নিজেকে নষ্ট করার কথা বলা হয়েছে। ইসলাম ধর্মে বার বার মাদক নিতে নিষেধ করা হয়েছে। জঙ্গি কারো কারো লাশ তার মা ও নিতে রাজি হয়নি। বলেছে, আমার ছেলে এমন হতে পারে না। বাধ্য হয়ে আন্জুমানে মফিদুল ইসলামে দিতে হয়েছে। এটাই বাংলাদেশ।

আরো পড়ুন: দক্ষিণ রাউজান নামে নতুন থানা হচ্ছে

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, এবিএম ফজলে করিম চৌধুরী এমপি , উপজেলা চেয়ারম্যান এহছানুল চৌধুরী বাবুল, মোহাম্মদ মাশুদুল কবির, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, চট্টগ্রাম জেলা প্রশাসন, পুলিশ সুপার নুরে আলম মিনা, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক প্রমুখ।

প্রতিবেদক: মো. হাসান মুন্না, ছবি: টুটুল, সম্পাদনায়: এসজিএন


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন