বুধবার, ২২ মে ২০১৯, ০৭:০৭ অপরাহ্ন

সদ্য সংবাদ:

জয় পেয়েছে জাবেদ স্পোটিং,মুন্নি স্মৃতি,বিগএন্ডলিটেল ও আতাউল স্মৃতি


নিউজ বিএনএ ডটকম,স্পোর্টস ডেস্ক : মরহুম হাজী শামছুদ্দিন স্মৃতি দিবারাত্রি শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের ১৪ ই মার্চ রাতে ৫ টি খেলা সম্পন্ন হয়েছে।

জাবেদ স্পোটিং বনাম ক্ল্যাসিক প্লের্য়াস,বাদশা মিয়া স্মৃতি বনাম বিগ এন্ড লিটেল বয়েজ ,বায়তুল জান্নাত বনাম মুন্নি স্মৃতি সংসদ,ওল্ড ইজ গোল্ড ফাইটার বনাম আতাউল হক স্মৃতি এবং জাবেদ স্পোটিং বনাম ব্রার্দাস বয়েজের খেলাগুলো আগ্রাবাদ বাদামতলীর স্থানীয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

জাবেদ স্পোটিং ৫ উইকেটে ক্ল্যাসিক প্লের্য়াসকে ,বিগ এন্ড লিটেল বয়েজ ৯ রানে বাদশা মিয়া স্মৃতিকে, মুন্নি স্মৃতি সংসদ ৬উইকেটে বায়তুল জান্নাতকে,আতাউল হক স্মৃতি ৬ উইকেটে ওল্ড ইজ গোল্ড ফাইটারকে এবং জাবেদ স্পোটিং ৭ উইকেটে ব্রার্দাস বয়েজকে হারিয়েছে।

৪৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে জাবেদ স্পোটিং ৬ ওভার ১ বলে ২ উইকেট হারিয়ে ৫১ রান করে ৬ উইকেটে জয়লাব করে ।রিয়াজ ও বায়জিদের ব্যাট থেকে আসে ৯রান করে।ক্ল্যাসিক প্লেয়ারের হয়ে ২ টিউইকেট নেন সাকিব। ম্যাচ সেরা বায়জিদ।

ম্যাচ সেরা জাবেদ স্পোটিংয়ের বায়জিদ

এরআগে প্রথম খেলায় টস জিতে ক্ল্যাসিক প্লেয়ার নির্ধারিত ৮ওভারে ৭উইকেট হারিয়ে ৪৭ রান সংগ্রহ করেছে ।ক্ল্যাসিক প্লেয়ারের হয়ে আবির সর্বোচ্চ ১২রান করেন।জাবেদ স্পোটিংয়ের হয়ে বায়জিদ নেন ৪টি উইকেট।

৪৬ রানের টার্গেটে খেলতে নেমে মুন্নি স্মৃতির আরফানের ১৬ রান ও ওয়াহিদের অপরাজিত ৮রানের ওপর ভর করে ৫ওভার ৩বলে ২উইকেট হারিয়ে সহজে ৪৭রান করে ৬ উইকেটে হয়লাব করে ।বায়তুল জান্নাতের হয়ে নোবেল ও সাইদ ১টি করে উইকেট নেন।ম্যাচ সেরা ওয়াহিদ।

ম্যাচ সেরা মুন্নি স্মৃতির ওয়াহিদ

এরআগে দ্বিতীয় খেলায় টস জিতে বায়তুল জান্নাত নির্ধারিত ৮ওভারে ৫উইকেট হারিয়ে ৪৫রান করেছে।বায়তুল জান্নাতের পক্ষে  সাকিব সর্বোচ্চ ১২রান করেন।মুন্নি স্মৃতির হয়ে ওয়াহিদ নেন ৩ উইকেট।

৬৭রানের টার্গেটে খেলতে নেমে বাদশা মিয়া স্মৃতি ৮ওভারে ৬উইকেটে ৫৭রান করতে সক্ষম হয় ফলে ৯ রানের ব্যবধানে হারতে হয়েছে বিগ এন্ড লিটেল বয়েজের কাছে।সিমান্ত ৩৩রান করেও দলকে জেতাতে পারলোনা। বিগ এন্ড লিটেল বয়েজের পক্ষে শহিদ ২টিউইকেট নেন।ম্যাচ সেরা হয়েছেন মাসুদ।

ম্যাচ সেরা বিগ এন্ড লিটেলের মাসুদ

এরআগে তৃতীয় খেলায় টস জিতে বিগ এন্ড লিটেল বয়েজ ব্যাট করে মাসুদের ২৬ ও আকবরের ১৯রানের সুবাদে ৮ওভারে ৪উইকেট হারিয়ে ৬৬রান সংগ্রহ করে।বাদশা মিয়ার হয়ে রিয়াদ ১টি উইকেট নেন।

৪৮ রানের জবাবে নাইমের ১৪ ও ফাহিমের ১৮রানের ইনিংসে ৫ওভার ১বলে ২উইকেট হারিয়ে ৬উইকেটে জয়লাভ করে আতাউল হক স্মৃতি ।ওল্ড উজ গোল্ড ফাইটারের হয়ে ১টি উইকেট নেন সায়েম। ম্যাচ সেরা ফাহিম ।

ম্যাচ সেরা আতাউল হকের ফাহিম

এরআগে চতুর্থ খেলায় টস জিতে ব্যাট করে ওল্ড উজ গোল্ড ফাইটার নির্ধারিত ৮ ওভারে ৭ উইকেটে ৪৭ রান করে।ওল্ড উজ গোল্ড ফাইটারের পক্ষে সর্বোচ্চ ১৩ রান করেছে ইরফান। আতাউল হক স্মৃতির হয়ে ইনজাম ৩টি উইকেট নেন।

১৭ রানের টার্গেটে খেলতে নেমে হাসানের  ৩ বলে ১২ রানের ব্যাটিংয়ে  ১ ওভার ৪ বলে ১ উইকেট হারিয়ে ৭উইকেটে জয়লাভ করে জাবেদ স্পোটিং ।বল হাতে মাহিদ নেন ১টি উইকেট ব্রার্দাসের পক্ষে ।ম্যাচ সেরা হয়েছে হাসান।

ম্যাচ সেরা হয়েছেন জাবেদ স্পোটিংয়ের হাসান

এরআগে শেষ খেলায় ব্রার্দাস বয়েজ টস জিতে ব্যাট করে ৬ ওভার ১ বলে সবকটি উইকেট হারিয়ে ১৬ রান করেছ। এটি ছিল টুর্নামেন্টের সর্বনিম্ম রান।ব্রার্দাসের হয়ে সর্বোচ্চ সজিব করেন ৮ রান।জাবেদ স্পোটিংয়ের পক্ষে হাসান ও ফাহিম ৩টি করে উইকেট নেন।

বিএনএ/এমএম


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন