বুধবার, ২২ মে ২০১৯, ০৭:২৮ অপরাহ্ন

সদ্য সংবাদ:

খাগড়াছড়িতে গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত

রোহিঙ্গা ডাকাত গুলিতে নিহত

নিউজ বিএনএ ডটকম,খাগড়াছড়ি: খাগড়াছড়িতে সুসময় চাকমা (৪৬) ওরফে তারাবন চাকমা নামে এক ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার(১৫ মার্চ) পৌনে ১২টার দিকে পানছড়ির অক্ষয়পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পানছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল আলম ।

নিহত সুসময় চাকমা রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলার কেরেংছড়ি এলাকার বাসিন্দা।পানছড়ির লতিবান এলাকায় তিনি বসবাস করতেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, ঘটনার সময় পুজগাঙের অক্ষয়পাড়া এলাকায় সাংগঠনিক কাজে গেলে প্রতিপক্ষের স্বশস্ত্র সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত সুসময় চাকমাকে নিজেদের কর্মী দাবী করে পাহাড়ের চুক্তিবিরোধী আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের সংগঠক মাইকেল চাকমা। এ হত্যাকাণ্ডের জন্য জনসংহতি সমিতিকে (জেএসএস-এমএন লারমা) দায়ী করেছেন তিনি।

তবে এ ঘটনায় নিজেদের সম্পৃক্ততা অস্বীকার করে জনসংহতি সমিতির (জেএসএস-এমএন লারমা) সহ-তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা বলেন, জেএসএস সংস্কার এ ঘটনার সঙ্গে জড়িত নয়।

আর করিম চৌধুরী/এস জি নবী


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন