সোমবার, ২৭ মে ২০১৯, ০৩:৪২ পূর্বাহ্ন

সদ্য সংবাদ:

বিএনপি ন্যায়-ইনসাফের জন্য লড়াই করে যাচ্ছে-মির্জা ফখরুল

মির্জা ফখরুল

বগুড়া:  বাংলাদেশে এখন কোনো আইনের শাসন নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।হত্যা ধর্ষণ ও পুড়িয়ে মারাসহ সবকিছু অবলীলায় চলছে বলেও অভিযোগ করেন তিনি।

বৃহস্পতিবার সকালে বগুড়ায় নিহত বিএনপি নেতা মাহবুব আলম শাহীনের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে গিয়ে মির্জা ফখরুল আরও বলেন, দেশের কোথাও কোনো জবাবদিহিতা নেই, ন্যায় বিচার নেই।দেশে এখন মানুষের জীবনের যে কোনো মূল্য নেই। অন্যায়-অবিচারের বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়াতে হবে। বিএনপি ন্যায়-ইনসাফের জন্য লড়াই করে যাচ্ছে।

বিএনপির মহাসচিব বলেন, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তিনি সোজা হয়ে বসতে পারেন না। হুইল চেয়ার ছাড়া চলতে পারেন না।

মাহবুব আলম শাহীন দলমত নির্বিশেষে বগুড়াবাসীর প্রিয় মানুষ ও রাজনৈতিক কর্মী ছিলেন জানিয়ে মির্জা ফখরুল বলেন, শাহীনের হত্যাকাণ্ড বাংলাদেশের আইন-শৃঙ্খলার বর্তমান অবস্থার উদাহরণ।

এরআগে মির্জা ফখরুল বগুড়া শহরের ধরমপুর এলাকায় নিহত শাহীনের বাড়িতে যান এবং তার অসুস্থ স্ত্রী আকতার জাহান শিল্পী ও তিন সন্তানকে সান্ত্বনা দেন। সে সময় বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আর করিম চৌধুরী/এস জি নবী

 


ট্যাগ:
নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন