সোমবার, ২৭ মে ২০১৯, ০৩:২৫ পূর্বাহ্ন

সদ্য সংবাদ:

দেশে আইনের বাস্তবায়ন থাকলে খালেদা জামিন পেতেন-মোয়াজ্জেম হোসেন আলাল


ময়মনসিংহ: সরকারের হস্তক্ষেপের কারণেই খালেদা জিয়া মুক্তি পাচ্ছেন না বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

শুক্রবার(১৯ এপ্রিল) বিকেলে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির জরুরি সভায় তিনি আরও বলেন, বাংলাদেশে খাতা-কলমে আইন আছে, প্রশাসনও আছে। কিন্তু আইনের শাসন বলতে যেটা বোঝায় সেটি কিন্তু আওয়ামী লীগের আমলে নেই।আইনের বাস্তবায়ন থাকলে খালেদা জিয়া অনেক আগেই জামিন পেতেন। সরকারের পক্ষ থেকে বারবার জামিনে বাধা সৃষ্টি  করা হতো না।

এই বিএনপি নেতা বলেন, সরকারের মধ্যেই দুটি গ্রুপ রয়েছে। একটি গ্রুপ প্যারোল শব্দটি সৃষ্টি করেছে,আর আরেকপক্ষ সেটিকে প্রতিষ্ঠত করার চেষ্টা করছে। বিএনপির পক্ষ থেকে প্যারোল নামক শব্দের জন্মও দেয়া হয় হয়নি বলেও দাবি করেন তিনি।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বর্তমানে দেশে কোনো সরকার নেই, রয়েছে শাসকগোষ্ঠী। ছয় বছরের শিশু থেকে ছয় সন্তানের জননীরা পর্যন্ত ধর্ষিত হচ্ছে। শতভাগ ঘটনার সঙ্গে আওয়ামী লীগের কোনো না কোনো নেতাকর্মী জড়িত। নুসরাতের ঘটনার সঙ্গেও তারা জড়িত বলে অভিযোগ করেন তিনি।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ওয়াহাব আকন্দ। এতে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সাংসদ নূরজাহান ইয়াসমিন, ইঞ্জিনিয়ার শামসুদ্দিন, ডা. মাহবুবুর রহমান লিটনসহ দক্ষিণ জেলা বিএনপির সদস্যরা।

আর করিম চৌধুরী


ট্যাগ:
নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন