সোমবার, ২৭ মে ২০১৯, ০৪:১৪ পূর্বাহ্ন

সদ্য সংবাদ:

গালফ্ অয়েলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

গালফ্ অয়েল বাংলাদেশ এর পরিচালক তাসকিন আহমেদ, সিইও অম্লান মিত্র ও সাকিব আল হাসান চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে

ঢাকা: গালফ্ অয়েল বাংলাদেশ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ক্রিকেট বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সম্প্রতি সাকিব আল হাসান ও গালফ্ অয়েলের এই যৌথ চুক্তি স্বাক্ষরিত হয়। গালফ্ অয়েল বাংলাদেশ পৃথিবীর ১০০টি গালফ্ প্রতিষ্ঠানের মধ্যে দ্বিতীয় প্রতিষ্ঠান হিসেবে কোনো ক্রিকেটারকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে চুক্তিবদ্ধ করল।

গালফ্ অয়েল বাংলাদেশ, গালফ্ অয়েল ইন্টারন্যাশনাল এর একটি অঙ্গ প্রতিষ্ঠান। যা সারা বিশ্বের ১০০টির ও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে। বাংলাদেশে ১০ বছরের অধিক সময় যাবৎ তাদের ব্যবসা পরিচালনা করছে।

বাংলাদেশে বর্তমানে অন্যতম বৃহত্তম শিল্পগোষ্ঠি ইফাদ গ্রুপ এর সাথে একত্রে ব্যবসা পরিচালনা করছে। গালফ্ অয়েল তাদের পন্যের গুনগত মানের জন্য সারাবিশ্বে সমাদৃত। গালফ্ অয়েল সারা বিশ্বের খেলাধুলার উন্নয়নের জন্য বিভিন্ন আর্ন্তজাতিক পর্যায়ে অবদান রেখে থাকে।বাংলাদেশে ক্রিকেট একটি জনপ্রিয় খেলা, এজন্য তারা বাংলাদেশে ক্রিকেটের জনপ্রিয় তারকাকে বেছে নিয়েছে।

অনুষ্ঠানে সাকিব আল হাসান বলেন, গালফ্ অয়েল বাংলাদেশ এর মত একটি আর্ন্তজাতিক ব্র্যান্ড এর সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। বাংলাদেশে একমাত্র গালফ্ অয়েল সরাসরি নিজস্ব ব্যবস্থাপনায় মালামাল বাজারজাত করে এবং গুনগত মান ও গ্রাহক সেবা অত্যন্ত গুরুত্বের সাথে বিবেচনা করে। কোয়ালিটি, এন্ডুরেন্স এবং প্যাশন সত্যিই আমার ক্রিকেট খেলার সঙ্গে সমার্থক এবং আশা করি একত্রে এটি একটি নতুন অধ্যায়ের সূচনা করবে।

গালফ্ অয়েল বাংলাদেশ সিইও অম্লান মিত্র বলেন, বাংলাদেশের ক্ষেত্রে যখন আমরা ব্রান্ড অ্যাম্বাসেডর খুঁজি যিনি আমাদের পণ্যের মতো নিজের ক্ষেত্রেও নিখুঁত। আমাদের সেই চেষ্টা সফল হয়েছে সাকিব আল হাসানকে পেয়ে, যিনি আমাদের পন্যের মতো নিখুঁত। আমরা বিশ্বাস করি গালফ্ অয়েল বাংলাদেশ ও সাকিব আল হাসানের জুটি একটি বিজয়ের গল্প রচনা করবে।

এমএম/এসজিএন

 


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন