সোমবার, ২৭ মে ২০১৯, ১২:২৫ অপরাহ্ন

সদ্য সংবাদ:

তারুণ্য ক্লাবের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ

এ্যাডভোকেট মাহবুবুল আলম-ছবি:টুটুল

স্পোর্টস ডেস্ক : এ্যাডভোকেট মাহবুবুল আলম বলেছেন, খেলাধুলা ও সংস্কৃতি চর্চা যুব সমাজকে মাদক ও খারাপ কাজ থেকে দূরে রাখে।সে কারণে প্রতিটি এলাকায় নিয়মিত খেলাধুলা ও প্রতিযোগিতার আয়োজন করা খুবই জরুরী।তিনি ২৪ নং ওয়ার্ডে নিয়মিত ক্রিকেট ও ফুটবল খেলার প্রতিযোগিতার আয়োজন খুবই প্রশংনীয় উদ্যোগ বলে মনে করেন।

তিনি শনিবার(২৭ এপ্রিল) রাতে আগ্রাবাদ বাদামতলী তারুণ্য ক্লাবের উদ্যেগে ৫ম বারের মত আয়োজিত দিবারাত্রি উন্মুক্ত মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত অভিমত ব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক জনাব মাসুদ পারভেজ।

এতে বিশেষ অতিথি ছিলেন জনাব নাজমুল হক ডিউক (কাউন্সিলর ২৪নং ওর্য়াড উত্তর আগ্রাবাদ) , জনাবা মোসাম্মৎ ফারজানা জাবেদ(কাউন্সিলর  সংরক্ষিত আসন ৯,ওর্য়াড নং ১২,২৩,২৪), জনাব আলহাজ্ব জাবেদ নজরুল ই্সলাম, জনাব মো: ওমর ফারুক,আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক মো:সেলিম আলী,মো:ইসমাইল মো:গোলাম কাদের মো. কাসিম আলী মো:মঞ্জুর আলম, মো:আব্দুল খালেক, মো:সেকান্দর,মো:আবু তাহের, মো:সগির, মো:আমান উল্লাহ্,মো:আজিজুল হক।ক্রীড়ানুরাগী ছিলেন হাজী মো: ওয়াজিউল্লাহ ভূঁইয়া রবিন,হাজী মো: আবদুল মামুন জামশেদ, মো:রুবেল হোসেন(বাবু) ।

ফাইনাল খেলায় ট্রাইব্রেকারে সাইক্লোন অব চিটাগাংকে ১-০ গোলে হারিয়েছে মাহবুব আলম এফসি।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ক্লাবের সভাপতি মো:জসিম উদ্দিন আলী,সাধারণ সম্পাদক মো:সেলিমউল্লাহ্,ক্রীড়ানুরাগী মো:রাজু।

বিএনএ/এমএম/এসজিএন


ট্যাগ:
নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন