রবিবার, ২৬ মে ২০১৯, ০৩:৩১ অপরাহ্ন

সদ্য সংবাদ:

কক্সবাজার ও টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত তিন

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার সদর ও টেকনাফ উপজেলায় পৃথক বন্দুকযুদ্ধে তিন ব্যক্তি নিহত হয়েছেন।সোমবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সৈয়দুল মোস্তফা ওরফে ভুলু,আজিম উল্লাহ এবং আব্দুস সালাম ।পুলিশের দাবি,কক্সবাজার শহরের কাটা পাহাড় এলাকায় নিহত সৈয়দুল মোস্তফা ওরফে ভুলু তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী এবং টেকনাফে নিহত দুজন মানবপাচারকারী।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, সৈয়দুল মোস্তফা কক্সবাজার শহরের পাহাডতলী এলাকার বাসিন্দা। তাঁর বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। মাদক বেচাকেনার জন্য তাঁর নিজস্ব বাহিনী রয়েছে।

তিনি বলেন, মোস্টওয়ান্টেট ইয়াবা কারবারি ভুলুকে নিয়ে রাত আড়াইটার দিকে শহরের কাটা পাহাড় এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। সে সময় ভুলুর নিজস্ব বাহিনী পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।এতে ভুলু গুলিবিদ্ধ হন। তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে  মৃত ঘোষণা করেন চিকিৎসক। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে ৪০০ ইয়াবা, একটি এলজি, দুটি তাজা কার্তুজ ও ছয়টি গুলির খালি খোসা উদ্ধার করা হয়েছে বলেও জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এদিকে, টেকনাফ উপজেলার শাপলাপুর মেরিন ড্রাইভ সড়কে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছে। নিহতেরা হলেন- টেকনাফ শামলাপুর ২৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের আব্দুর রহিমের ছেলে আজিম উল্লাহ (২২) ও উখিয়ার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মৃত রহিম আলীর ছেলে আব্দুস সালাম (৫২)।ঘটনাস্থলের কাছ থেকে দু’টি দেশি অস্ত্র ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, নিহতরা মানবপাচাকারী দলের সক্রিয় সদস্য।  মানবপাচারকারী দলের অবস্থানের খবর পেয়ে রাতে শাপলাপুর মেরিন ড্রাইভ সড়কে অভিযান চালায় পুলিশ। সে সময় দু পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এক পর্যায়ে ওই দুই ব্যক্তি নিহত হন। এ ঘটনায় পুলিশের কনস্টেবলসহ চারজন আহত হয়েছেন।

আহতরা হলেন: টেকনাফ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জহিরুল ইসলাম, কনস্টেবল মোবারক হোসেন, খাইরুল ও মানিক মিয়া।

আর করিম চৌধুরী/এস জি নবী


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন