রবিবার, ২৬ মে ২০১৯, ০৪:১৬ অপরাহ্ন

সদ্য সংবাদ:

বিএনপি-জামায়াতের বিষয়ে সতর্ক থাকুন-নাসিম


ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন,নারী নির্যাতনকারীরা  বিএনপি-জামায়াতের চেয়েও ভয়ংকর। বিভিন্ন ক্ষেত্রে সরকারের সাফল্য থাকলেও নারী নির্যাতনকারীদের জন্য সরকারের সুনাম নষ্ট হচ্ছে বলেও জানান তিনি।

বুধবার(১৫ মে) জাতীয় প্রেসক্লাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা অনুষ্ঠানে এসব কথা বলেন মোহাম্মদ নাসিম ।

সে সময় তিনি আরও বলেন, এই সামাজিক অপরাধগুলো বন্ধ করার জন্য দৃষ্টান্তমূলক ব্যবস্থা নিতে হবে। প্রয়োজনে বিশেষ ট্রাইব্যুনালের ব্যবস্থা করা হোক। বাইরের দেশগুলোতে প্রতিটি ঘটনার দ্রুত বিচার করে। তাই তাদের অপরাধগুলো কমে আসে।এই দেশে পয়সা দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে কেনা যায়, পয়সা দিয়ে আইনজীবী কেনা যায়, এমনকি আদালত পর্যন্ত কেনা যায় পয়সা দিয়ে।প্রতিদিন  নারী নির্যাতন, ধর্ষণ, শিশু হত্যা এসব ঘটনা প্রত্যেককে গভীরভাবে উদ্বিগ্ন করছে। ক্রিমিনালরা প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছে।

এই আওয়ামী লীগ নেতা বলেন, বিএনপি নেতৃত্বাধীন জোট ছিন্নভিন্ন হয়ে গেছে, তারা এখন আর বাংলাদেশের রাজনীতিতে নেই। আর তাদের রাজনীতিতে না থাকাটাই বাংলাদেশের জন্য আশঙ্কাজনক। হত্যা, ক্যু এবং ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপি ক্ষমতায় এসেছে। শুধু তাই নয়, আওয়ামী লীগকেও হত্যা ও ক্যুর মাধ্যমে ক্ষমতাচ্যুত করেছে। তারা রাজপথের পরাজিত সৈনিক। তারা যেকোনো ষড়যন্ত্র করতে পারে। এজন্য তদের বিষয়ে সতর্ক থাকতে হবে।

আর করিম চৌধুরী/এস জি নবী


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন