রবিবার, ২৬ মে ২০১৯, ০৩:২৮ অপরাহ্ন

সদ্য সংবাদ:

২৯৩ রানের টার্গেট দিল আয়ারল্যান্ড


বাংলাদেশকে ২৯৩ রানের টার্গেট দিল আয়ারল্যান্ড। মূলত ল স্টার্লিং ও উইলিয়াম পোটারফিল্ডের ব্যাটিং দৃঢ়তায় ২৯২ রান করে স্বাগতিক দল। ২৯৩ রানের জয়ের লক্ষে ব্যাট করছে বাংলাদেশ।

বুধবার ডাবলিনে ত্রিদেশীয় সিরিজের ষষ্ঠ ম্যাচে টস জিতে ব্যাট প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় আয়ারল্যান্ড। নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৯২ রান করে।

বাংলাদেশের পক্ষে প্রথম সফলতা এনে দেন দলে ফেরা রুবেল। ম্যাচের চতুর্থ ওভারের শেষ বলে ওপেনার জেমস ম্যাককলামকে সাজঘরে ফেরান রুবেল। তার বলে লিটন দাসের হাতে ক্যাচ দেন ৫ রান করা ম্যাককলাম। ২০ রান নেওয়া এন্ড বালবির্নিকে আউট করেন আবু জায়েদ রাহী।

২১ তম ওভারের শেষ বলে মোসাদ্দেকের বলে ক্যাচ তুলে দেন স্টার্লিং। তা ধরতে ব্যর্থ হন সাব্বির রহমান। পরের ওভারেও সাকিবের বলে ক্যাচ দেন স্টালিং। এবারও মিস। ক্যাচটি হাতছাড়া করে সাইফ উদ্দিন।

তৃতীয় উইকেটে স্টার্লিং ও পোটারফিল্ড গড়েন ১৭৪ রানের দুর্দান্ত জুটি। রাহীর বলে পোটার ফিল্ড আউট হওয়ার আগে ১০৬ বল খেলে ৯৪ রান করেন। ও ব্রায়েন ও স্টার্লিংয়ের উইকেটও নেন রাহী। ১৪১ বলে ১৩০ নিয়ে আউট হন স্টার্লিং।

রাহীর পঞ্চম উইকেটের শিকার হয়ে সাজঘরে ফেরেন গ্যারি উইলিসন। শেষ ওভারে সাইফউদ্দিন মার্ক এডায়ার ও জর্জ ডকরেলকে আউট করলে ৮ উইকেটে ২৯২ রান নিতে সক্ষম হয় আয়ারল্যান্ড।

বাংলাদেশের পক্ষে রাহী পাঁচটি, সাইফউদ্দিন দুটি এবং রুবেল উইকেট শিকার করেন।

২৯৩ রানের জয়ের লক্ষে ব্যাট করছে বাংলাদেশ।

বিএনএ/ হাসান মুন্না।


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন