শনিবার, ২৫ মে ২০১৯, ০৫:১৭ পূর্বাহ্ন

সদ্য সংবাদ:

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

আনোয়ারায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে , ৫ জন আহত

বিএনএ, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি: সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায়  তাইসির মাহমুদ তাহাসিব(১২) নামে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

সে ছদাহা কবির আহমদ কেফায়েত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণী ক শাখার ছাত্র বলে জানা গেছে। নিহত ছাত্র ছদাহা ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদুল হক ভুঁইয়ার পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, টিফিন ছুটি শেষে তাহসিব সাইকেল নিয়ে হাসমতের দোকান এলাকা থেকে স্কুলে ফেরার পথে মিঠাদিঘী এলাকায় দ্রুতগামী ডাম্পার ট্রাকের (ঝালকাঠি-ড-১১০০২২) ধাক্কায় গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাহাসিবের মৃত্যু হয়।

সংবাদ পেয়ে স্কুলের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঘটনাস্থলে চলে আসে। ছাত্ররা তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের জন্য বলে। ছদাহা কে.কে স্কুলের প্রধান শিক্ষক মো. নবী চৌধুরী জানান, টিফিন ছুটির পর হাসমতের দোকান এলাকার আফজল নগর নিজ বাড়ী থেকে সাইকেলযোগে স্কুলে ফেরার পথে স্কুলের নিকটবর্তী মিঠাদিঘী এলাকায় পৌছলে গাড়ির চালক অনেকটা ইচ্ছাকৃতভাবে ছাত্রের সাইকেলে ধাক্কা দেয়। তিনি জানান, ইতিপূর্বেও স্কুলের সামনের মহাসড়কে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। তখন বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী স্পিড ব্রেকারের দাবিতে মহসাড়ক চারঘন্টা অবরোধ করে রাখে।

এ ঘটনায় দ্রুতগামী ডাম্পার ট্রাকের ড্রাইভার মোঃ আরাফাত (১৯) কে ঘটনাস্থল থেকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ। গ্রেফতারকৃত চালকের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বুরুমছড়া ফেরদৌস মাঝির বাড়ির জনৈক মো. বাবুলের পুত্র বলে জানা গেছে। দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল থেকে গাড়ির চালককে গ্রেফতার এবং গাড়িটি আটক করা হয়েছে। এব্যাপারে হাইওয়ে থানা বাদী হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সৈয়দ মাহফুজ উননবী খোকন,এসজিএন


নিউজটি শেয়ার করুন

Leave a Reply

newssbna-ad

The Village Restaurant And Party Centre Finlay house ,Ground floor (oposite CGO building 11) Agrabad C/A Or Call 0176588888

ওয়েব সাইটে প্রকাশিত কোন প্রবন্ধ, নিবন্ধ ও মতামত এর জন্য সম্পাদক কোন ভাবে দায়ী নন